Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে সিএনজির যাত্রী সেজে ছিনতাই, নারীসহ আটক ৩

    সিএনজির যাত্রী সেজে ছিনতাই

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর সদর উপজেলার মাইজদী বাজার থেকে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।সোমবার (১০ মে) সকাল সাড়ে ১০টার দিকে ছিনতাইয়ের চেষ্টাকালে নোয়াখালী পৌরসভার উজ্জলপুর এলাকার নাইস আবাসিক রেস্ট হাউজের সামনে থেকে তাদের আটক করা হয়।

    এ ঘটনায় একই দিন দুপুরে ভুক্তভোগী মো. মোর্শেদ (৪০), বাদী হয়ে সুধারম থানায় আটকৃত ৩ ছিনতাইকারির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।আটকরা হলো, সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের মো.সফিক উল্যার ছেলে মো.নজরুল ইসলাম (৪০), একই ইউনিয়নের মো.নজরুল ইসলামের স্ত্রী রোজিনা বেগম (৩০),ধর্মপুর ইউনিয়নের আব্দুল কাইয়ুমের ছেলে হুমায়েন (২৫)। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি ছোরা ও নগদ ৬২৫ টাকা উদ্ধার করা হয়।মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী যুবক মাইজদী বাজারের বড় মসজিদের সামনে থেকে সিএনজি চালিত অটোরিকশা যোগে দত্তের হাট বাজারে যাওয়ার উদ্দেশ্যে সিএনজিতে উঠে। 

    আটককৃত আসামিরা সিএনজিতে আগে থেকেই যাত্রী সেজে উঠে বসে ছিল। ওই যুবকের সাথে তারা প্রথমে গায়ে পড়ে কথা বলতে শুরু করে এবং কৌশলে পকেটে হাত দিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা চালালে ওই যুবক টের পেয়ে এক ছিনতাইকারির হাত ধরে পেলে। এরপর ছিনতাইকারিরা জোরপূর্বক তার গলায় একটি ছোরা ঠেকিয়ে চলন্ত সিএনজিতে ছিনতাইয়ের চেষ্টা চালায়। পরে ছিনতাইয়ের শিকার যুবকের শৌর চিৎকারে স্থানীয় এলাকাবাসী সিএনজি থামিয়ে ছিনতাইকারিদের আটক করে পুলিশে সোপর্দ করে।

    সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.সাহেদ উদ্দিন জানান, আটককৃত আসামিরা ছিনতাইকারি চক্রের সদস্য। আটককৃত আসামিদের মঙ্গলবার সকালে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

    প্রকাশিত: সোমবার ১০ মে, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad