Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আবারও রিমান্ডে আলোচিত ‘শিশু বক্তা’ রফিকুল


    ফের চার দিনের রিমান্ডে ‘শিশু বক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানী। তাকে জিজ্ঞাসাবাদের জন্য এবার চার দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। বুধবার (২১ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মোহাম্মদ নোমান শুনানি শেষে এ আদেশ দেন।

    নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে ঢাকায় বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদের মিছিল থেকে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় করা মামলায় এ রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে দুই দিনের রিমান্ড শেষে গতকাল মঙ্গলবার কারাগারে পাঠানো হয় তাকে। এদিন দুপুরে তাকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এ পাঠানো হয়।

    এর আগে গত ১৩ এপ্রিল নগরীর গাছা থানা পুলিশ রফিকুল ইসলাম মাদানীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের সাত দিনের রিমান্ড আবেদন করেন। ওই দিন আদালতের বিচারক ১৫ এপ্রিল রিমান্ড শুনানির দিন ঠিক করেন। গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শেখ নাজমুন নাহার তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। ১৮ এপ্রিল তাকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে জিজ্ঞাসাবাদের জন্য গাছা থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে তাকে ফের কারাগারে পাঠানো হয়। এরপর আজ আবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য আরো চার দিনের রিমান্ডে নেওয়া হয়।

    প্রকাশিত: বুধবার ২১ এপ্রিল, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad