Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আসামি ছিনতাইয়ের মামলায় রিমান্ডে ডাকসুর সাবেক নেতা আখতার


    আসামি ছিনতাইয়ের মামলায় ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র আকতার হোসেনের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

    বুধবার (১৪ এপ্রিল) ডাকসুর এই সাবেক নেতাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের রমনা জোনাল টিমের এসআই সাইফুল ইসলাম খান।

    শুনানি শেষে রিমান্ড বাতিলের আবেদন নাচক করে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ।  

    আসামি ছিনতাইয়ের অভিযোগে শাহবাগ থানায় করা মামলায় মঙ্গলবার (১৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে গ্রেফতার করা হয় আকতার হোসেনকে।

    এদিকে, একই মামলায় গ্রেফতার হয়ে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে রয়েছেন ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সংঘঠনটির ঢাকা মহানগর দক্ষিণ শাখার ক্রীড়া সম্পাদক আরেফিন হোসেন। 

    এজহার থেকে জানা যায়, ভরতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে গত ২৫ মার্চ মতিঝিলে ছাত্র, যুব ও শ্রম অধিকার পরিষদের মিছিল থেকে গ্রেফতার আবুল কালাম আজাদকে ঢাকা মেডিকেল কলেজ থেকে ছিনিয়ে নেওয়ার অভিযোগে পুলিশ ওই দিনই শাহবাগ থানায় মামলা করে। ওই মামলায় ১৯ জনকে আসামি করা হয়। যেখানে প্রধান আসামি করা হয়েছিল আকতার হোসেনকে।


    প্রকাশিত: বুধবার ১৪ এপ্রিল, ২০২১

    Post Top Ad