• সর্বশেষ আপডেট

    ইসলামের নামে হেফাজত শিরক-হারাম কাজ করে বেড়াচ্ছে: আ জ ম নাছির


    নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, হেফাজতে ইসলাম নাম দেখে অনেক সাধারণ ধর্মপ্রাণ মুসলমান মনে করে এই সংগঠন ইসলামকে রক্ষার করার জন্য কাজ করছে। তারা এই সংগঠনকে সমর্থন করাকে সওয়াব মনে করে।

    কিন্তু এই সংগঠনের নেতাকর্মীরা ইসলামের নাম দিয়ে বিভিন্ন শিরক ও হারাম কাজ করে বেড়াচ্ছে। হেফাজতে ইসলামের নেতাকর্মীদের নানা অনৈতিক কর্মকাণ্ডের কারণে ধর্মপ্রাণ মুসলমানের ভুল ভাঙতে শুরু করেছে।
    সোমবার (২৬ এপ্রিল) নাঙ্গলকোট স্টুডেন্টস অ্যাসোসিয়েশন চট্টগ্রাম শাখা, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ ও চট্টগ্রাম নগর সিএনজি অটো রিকশা টেম্পু শ্রমিক লীগের উদ্যোগে কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে পৃথক ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    অনুষ্ঠানে নগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, নগর আওয়ামী লীগ নেতা মো. ইসা, নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক নেতা আবদুল্লাহ আল মামুন, রায়হানুল কবির, নাঙ্গলকোট স্টুডেন্টস  অ্যাসোসিয়েশন চট্টগ্রামের সাইফুল ইসলাম মিয়াজী, শরীফুল ইসলাম মিয়াজী, ছাত্রনেতা মো. শামীম, আবির, হুমায়ুন কবির, নজরুল ইসলাম, রেজাউল করিম মিশু, ইয়াসিন পাটোয়ারি, নেওয়াজ খান, তানভীর, সিএনজি অটো রিকশা টেম্পু শ্রমিক লীগ সভাপতি রবিউল ইসলাম খোকন,সাধারণ সম্পাদক ইব্রাহিম প্রমুখ উপস্থিত ছিলেন।  


    প্রকাশিত: সোমবার ২৬ এপ্রিল, ২০২১