Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অস্ত্রসহ বিশ্বকলোনীর মামুন র‍্যাবের হাতে আটক


    চট্টগ্রাম গরীর আকবরশাহ্ থানাধীন বিশ্বকলোনী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মোঃ মামুন নামে একজনকে ০১ টি বিদেশী রিভলবার এবং ০৩ রাউন্ড গুলিসহ আটক করেছে করেছে র‌্যাব-৭,

    র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে, গরীর আকবরশাহ্ থানাধীন ০৯নং ওয়ার্ড বিশ্বকলোনী আলহেরা মসজিদ সংলগ্ন ফারুক মার্কেটস্থ সততা ট্রেডার্স নামের দোকানের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ০৪ এপ্রিল রবিবার দুপুরে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ মামুনকে আটক করা হয়।

    এসময় তার দেহ তল্লাশি করে কোমরে গোজা অবস্থায় ০১ টি বিদেশী রিভলবার এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

    গ্রেফতার হওয়া আসামী মামুন স্বন্দীপ উপজেলার মুছাপুর থানার মৃত আবু বক্করের ছেলে বর্তমানে  আকবরশাহ থানার বিশ্ব কলোনি জি ব্লকে বসবাস করেন। 

    র‍্যাব আরো জানান, আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। 
    গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ্ থানায় হস্তান্তর করা হয়েছে।

    প্রকাশিত: সোমবার ৫ এপ্রিল, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad