Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শীতলক্ষ্যায় লঞ্চডুবি ভেসে উঠল আরও ৫ মরদেহ


    নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে লঞ্চডুবির ঘটনায় এক শিশুসহ আরও পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) ভোর থেকে সকাল পর্যন্ত কয়লাঘাট এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার হয়। লঞ্চডুবির ঘটনায় এখন পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৫ জনে।


    পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার কয়লাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে লঞ্চডুবির ঘটনাস্থলে মঙ্গলবার ভোর থেকে ৯ বছর বয়সী এক শিশুসহ একে একে আরও পাঁচটি মরদেহ ভেসে ওঠে। পরে স্থানীয়রা তিনটি মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে নারায়ণগঞ্জ নৌ-থানা পুলিশ গিয়ে অপর দুটি মরদেহ উদ্ধার করে। নিখোঁজদের স্বজনরা এসে শনাক্ত করলে মরদেহগুলো জেলা প্রশাসনের পক্ষ থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তাদের সবার বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। এ সময় স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে। 

    গত রোববার বিকেল ৫টা ৫৬ মিনিটে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনাল থেকে সাবিত আল হাসান নামের লঞ্চটি অর্ধশতাধিক যাত্রী নিয়ে মুন্সিগঞ্জের উদ্দেশে ছেড়ে যায়। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে লঞ্চটি সদর উপজেলার কয়লাঘাট এলাকায় গেলে একটি বালুবাহী বাল্কহেডের (কার্গো) ধাক্কায় শীতলক্ষ্যা নদীতে তলিয়ে যায়। এ ঘটনায় সোমবার লঞ্চটি উদ্ধারসহ রাত পর্যন্ত ঘটনাস্থল থেকে ৩০ জনের মরদেহ উদ্ধার করা হয়। লঞ্চডুবির ঘটনায় আরও কয়েকজন নিখোঁজ রয়েছেন বলে স্বজনরা দাবি করছেন।


    প্রকাশিত: মঙ্গলবার ৬ এপ্রিল, ২০২১

    Post Top Ad