Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মেডিক্যাল অক্সিজেন সংকট নিরসনে সহযোগী আবুল খায়ের গ্রুপ



    রোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আবুল খায়ের গ্রুপ মেডিক্যাল অক্সিজেন সহায়তা কার্যক্রম আরও সম্প্রসারিত করেছে।  সরকারি হাসপাতালগুলোতে এখন থেকে অক্সিজেন চাহিদার ঘাটতি পূরণে প্রয়োজনীয় লিকুইড (তরল) অক্সিজেন সরবরাহ করবে আবুল খায়ের গ্রুপ।


    লিকুইড অক্সিজেন সরবরাহের মাধ্যমে অর্জিত অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়া হবে।  
    বুধবার (১৮ এপ্রিল) অক্সিজেন সহায়তা কার্যক্রম সম্প্রসারণ উপলক্ষে চট্টগ্রামের একেএস প্লান্টে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিইও মুহাম্মদ আব্দুল্লাহ, অক্সিজেন প্ল্যান্টের জিএম মো. নজরুল ইসলাম, ডিজিএম এনপি গৌর, এজিএম মো. সামসুদ্দোহা ও সিনিয়র ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন) মো. ইমরুল কাদের ভুইয়া।  

    অনুষ্ঠানে জানানো হয়, ২০২০ সালে বাংলাদেশে করোনা মোকাবেলায় অতি জরুরি অক্সিজেনের প্রয়োজনে একেএস প্ল্যান্টে উৎপাদিত অক্সিজেন জনস্বার্থে উন্মুক্ত করে দেয় আবুল খায়ের গ্রুপ। প্রতিদিন ২৬০ টন উৎপাদন ক্ষমতাসম্পন্ন দেশের বৃহত্তম এ অক্সিজেন প্লান্ট থেকে এ পর্যন্ত ১০ হাজারেরও বেশি ব্যক্তিগত ও হাসপাতালের সিলিন্ডার বিনামূল্যে রিফিল করে দেওয়া হয়েছে। সেই সঙ্গে ৫ হাজারের বেশি সিলিন্ডার প্রদান এবং নিজস্ব উদ্যোগে ২০টি হাসপাতালে বিনামূল্যে কেন্দ্রীয় অক্সিজেন সরবরাহ ব্যবস্থা স্থাপন করে দেওয়া হয়েছে।

    দেশের মানুষের প্রয়োজনে নিরবচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে আবুল খায়ের গ্রুপের প্রচেষ্টা চলমান থাকবে।  


    প্রকাশিত: বুধবার ২৮ এপ্রিল, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad