• সর্বশেষ আপডেট

    ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় চাচাকে ঝলসে দিল বখাটেরা।



    মোঃ ইব্রাহিম নোয়াখালী প্রতিনিধিঃ  নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে এবার ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় রাতের অন্ধকারে ঘরে ঢুকে মরিচের গুঁড়া মিশ্রিত গরম পানিতে চাচার মুখ ও বুক ঝলসে দেওয়ার ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের অনন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।


    ঝলসে যাওয়া মহসিন মুমুর্ষ অবস্থায় বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মহসিন অনন্তপুর গ্রামের মুকবুল আহমদের ছেলে।

     তিনি উপজেলার একলাশপুর ইউনিয়নে পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে কর্মরত। হাসপাতালে চিকিৎসাধীন মহসিন বলেন, একই বাড়ির দুই বখাটে তরুণসহ তিনজন তার নবম শ্রেণিতে পড়ুয়া ভাতিজিকে প্রায় উত্ত্যক্ত করত এবং নানা অশালীন কথাবার্তা বলত।

    তিনি একাধিকবার তাঁদের উত্ত্যক্তের প্রতিবাদ করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে তাকে নানা হুমকি-ধমকি দেয় এবং সর্বশেষ এই ঘটনা ঘটিয়েছে।বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কারুজ্জামান সিকদার জানান, তিনি আগে খবর পাননি। গতকাল  (৮ মার্চ) রাতে তিনি হাসপাতালে এসে খোঁজ খবর নিয়েছেন। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।


    প্রকাশিত: বুধবার ০৯ মার্চ, ২০২১