Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরে অপহরণের পাঁচদিন পর শিশু উদ্ধার আটক -২



    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ গাজীপুর থেকে অপহরণকৃত চার মাসের শিশুকে পাঁচদিন পর উদ্ধার। মঙ্গলবার (১৬ মার্চ) ভোরে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে উদ্ধার করেছে গাজীপুর সদর বাসন থানার পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ।

    আটককৃতরা হচ্ছে- ময়মনসিংহ জেলার গৌরীপুর থাানর গোলাপপুর এলাকার খোকন মিয়ার স্ত্রী মাকসুদা আকতার খুশি (৩৫) ও তার মেয়ে মোসাঃ সামিয়া (১৪)। তারা সদরের নাওজোর এলাকার জয়নাল হাজীর বাড়িতে ভাড়া থাকে।

    গাজীপুর পুলিশের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান এক প্রেসব্রিফিংএ জানান, গত ১১ মার্চ সকাল সাড়ে সাতটার দিকে নাওজোর এলাকার জয়নাল ড্রাইভারের টিনশেড বাড়ীর ভাড়াটিয়া মোঃ দেলোয়ার হোসেনের চার মাসের শিশু সন্তান জুনায়েদকে তার কেয়ারটেকার মোছাঃ রাশিদার কাছে রেখে শিশু জুনায়েদের মা রেমা আক্তার গামেন্টসে এবং বাবা দোকানে চলে যায়।

    ওই দিন বিকাল তিনটার দিকে স্থানীয় মোঃ মিলনের মোবাইল ফোনের মাধ্যমে শিশুর পিতা দেলেয়ার হোসেন জানতে পারেন যে, তার ছেলেকে কে বা কারা অপহরণ করেছে। দেলোয়ার তাৎক্ষনিক তার বাসায় এসে কেয়ারটেকার মোছাঃ রাশিদার কাছে তার ছেলের বিষয়ে জানতে চায়। জিজ্ঞাসাবাদে সে জানায় দুপুরে শিশু মোঃ জুনায়েদকে ঘরে রেখে কেক আনার জন্য পার্শ্ববর্তী দোকানে যায়। ফিরে এসে সে শিশু জুনায়েদকে দেখতে পায়নি। এ ঘটনায় শিশুটির পিতা দেলোয়ার হোসেন বাসন থানায় অপহরণ


    প্রকাশিত: বুধবার ১৭ মার্চ, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad