Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আনোয়ারায় র‍্যাবের হাতে ৬ কোটি টাকার ইয়াবাসহ আটক ১


    আনোয়ারা প্রতিনিধিঃ- আনোয়ারা উপজেলার গহিরা দোভাষী বাজার এলাকায় অভিযান চালিয়ে ১ লক্ষ ৩০ হাজার পিস ইয়াবাসহ মোঃ আলাউদ্দিন (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। 

    মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে র‍্যাব  জানতে পারে যে একটি চক্র আনোয়ারা উপজেলার গহিরা এলাকায় বিপুল পরিমান ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করে  রেখেছে।
    এমন তথ্যের ভিত্তিতে সোমবার (০১ ফেব্রুয়ারি )  র‍্যাবের একটি আভিযানিক দল ঐ এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আলাউদ্দিন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।
    পরে আসামীর দেয়া তথ্যের ভিত্তিতে ১ লক্ষ ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  আটকৃত আসামী উপজেলার পশ্চিম রায়পুর গ্রামের মৃত মোজাহার মিয়ার ছেলে।
    উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ কোটি ৫০ লক্ষ টাকা।

    বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৭ এর সহকারি পরিচালক ( মিডিয়া) নুরুল আবসার বলেন, সুনিদৃষ্ট তথ্যের ভিত্তিতে গতকাল রাত ৯টার সময় আনোয়ারা উপজেলার গহিরা এলাকায় অভিযান চালিয়ে মোঃ আলাউদ্দিন নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে দোকানের মেঝের মাটির নিচ হতে সুরক্ষিত অবস্থায় ১,৩০,০০০ পিস ইয়াবাউদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ইয়াবাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

    প্রকাশিত: মঙ্গলবার, ০২ ফেব্রুয়ারি, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad