Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সরকারী রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের অভিযােগ!

    সরকারী রাস্তা দখল, all bangla news paper 2021
    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের শ্রীপুরে সরকারী রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের অভিযােগ পাওয়া গেছে। স্থানীয় লোকজন রাস্তা দখলের প্রতিবাদ করলে উল্টো তাদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী করে হয়রানি করছেন বলে অভিযােগ উঠেছে।

    স্থানীয় আসাদ মিয়া জানান, উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের ছােট কলিম উচ্চ বিদ্যালয় হতে আশফাক কারখানার সরকারী ৮০০ ফুট দীর্ঘ ও ৭ ফুট প্রস্থের সড়কটি এলাকার লোকজন প্রায় ২০ বছর যাবৎ চলাচলের জন্য ব্যবহার করে আসছে। ইউনিয়ন পরিষদের বরাদ্দে বিভিন্ন সময় সড়কটির উন্নয়ন কাজও হয়েছে। কিছু দিন আগে সুলতান উদ্দিন খানের ছেলে রমিজ উদ্দিন খাঁন সড়কটির সামনের অংশের ৩ ফুট দখল করে বহুতল ভবন নির্মাণের জন্য গর্ত করেন।

    এসময় ওই এলাকার বাসিন্দারা বাধা দিলে ইউপি চেয়ারম্যান, সজল মাষ্টার ও ইউপি মেম্বার বসে সড়কের জন্য নির্ধারিত ৭ ফুট রেখে ভবন নির্মাণ কাজ চালাতে বলেন। 

    এতে ক্ষিপ্ত হয়ে ওই এলাকার আসাদুজ্জামান, আবু সাঈদ, সলিম উদ্দিন ও শাকিব মিয়াকে অভিযুক্ত করে থানায় সাধারণ ডায়েরী করেন রমিজ উদ্দিন খান। 

    এব্যাপারে অভিযুক্ত রমিজ উদ্দিন খান জানান, বিরােধপূর্ণ জমির অংশের ইউনিয়ন পরিষদের কোন রাস্তা নেই। তবে রাস্তাটি গুরুত্বপূর্ণ থাকায় সাধারণ মানুষের চলাচলে যাতে বিঘ্ন না ঘটে সেদিকে খেয়াল করেই ভবন নির্মাণের কাজ চলছে।

    স্থানীয় ইউপি সদস্য মােবারক হােসেন মুরাদ জানান, ইউনিয়ন পরিষদের সড়কটি দখল করে বহুতল ভবন নির্মাণের খবর শুনে ভবন মালিককে নিয়ে বসে সড়কের জায়গা ছেড়ে দিয়ে ভবন নির্মাণের কথা বলা হয়েছে। এখানে পুলিশে অভিযােগ করার মতাে কোন ঘটনা ঘটেনি।

    প্রকাশিত: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad