Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ক্ষমা চেয়ে শান্তিতে থাকেন, অতিত মনে করাবেন না।: শামীম ওসমান


    দিগন্ত নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ চার আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, টেস্ট করেছি আমার রিপোর্ট নেগেটিভ এসেছে। এ পর্যন্ত অর্ধশতাধিক বার টেস্ট করেছি।

    এখন ভ্যাকসিন নিয়ে রাজনীতি শুরু হয়েছে। জীবন আগে। বলা হয়েছিল করোনায় অনেক মানুষ মারা যাবে কিন্তু যতজন মারা গেছে তার চেয়ে বেশি মানুষ সড়ক দুর্ঘটনায় মারা যায়। মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগের সমন্বিত পরিষদের মাহবুব মহসীন প্যানেলের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

    তিনি বলেন, বিএনপির অ্যাডভোকেট জাকির আমাদের বন্ধু মানুষ উনি নাকি আমাদের হাত ভেঙে দিবেন। আমরা তো শুধু না আমাদের ৬/৭ ব্যাচ ছোটরাও আছে। তারা যদি মনে করেন, একবার হাতটা দেখে নেবেন সেটা কিন্তু ভালো হবেনা। আপনারা আমার বাড়ির সামনে গিয়ে প্রশ্রাব করেছেন, আইনজীবীদের গাউন ছিড়ে ফেলেছেন। আগের কথা মনে করাবেন না।

    'খামারের দুধ দেয় গরু সেই ৩০০ গরুর দুধের বান কেটেছেন আপনারা। রাজহাঁসের গলা অর্ধেক কেটে ছেড়ে দিলেন, নিয়ে খেয়ে ফেলতেন তাও করেননি। শুধুমাত্র আমার বড় ভাই সেলিম ওসমান এটাই তার অপরাধ ছিল।'

    তিনি আরও বলেন, শুধুমাত্র স্লোগান দেয়ার জন্য মনির নামে এক কর্মীকে মিশনপাড়ায় গুলি করে মারা হলো। তার লাশ আমার কাধে ছিল সেটা নিয়ে কালিরবাজারে দলীয় কার্যালয়ের সামনে নিয়ে যাচ্ছিলাম সম্মান জানাতে। প্রেসিডেন্ট রোডের মোড়ে আমাদের গুলি করা হলো। সেই লাশ নিয়ে আবারো গোসল করাতে হলো। ৭০টার মত ছিটা গুলি বের করেছিলাম। ১৬ জুনের বোমা হামলায় ২০ জন নাই হয়ে গেল।

    তিনি বলেন, এই দেশকে সিরিয়া আফগানিস্তানের চেয়ে খারাপ দিকে নিয়ে যাওয়ার চেস্টা হচ্ছে। বিলিয়ন বিলিয়ন ডলার বিনিয়োগ হচ্ছে। আমার জন্য দোয়া না করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। কারণ তার কিছু হলে দেশটা এবং আমাদের প্রজন্মের ভবিষ্যৎ শেষ হয়ে যাবে। টার্গেট এখন একজনই তিনি শেখ হাসিনা।

    তিনি আরও বলেন, যারা হাত পা ভাঙবেন বলেছেন তারা আগামীকালের মধ্যে সরি বলে নিবেন, ক্ষমা চাইবেন। অতীতের স্মৃতি মনে করাবেন না। যদি মনে হয়ে যায় তাহলে কিন্ত নারায়ণগঞ্জের পরিস্থিতি বদলে যাবে। আসেন একসাথে রাজনীতি করেন, শান্তিতে থাকি।

    অনুষ্ঠানে প্যানেলের প্রার্থী ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন। বক্তব্যের শেষে তিনি আওয়ামী লীগের প্যানেলের পক্ষে ভোট চান।

    প্রকাশিত: বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১

    Post Top Ad