Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে আটক করেছে র‌্যাব-১


    মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ-  গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে আটক করেছে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি লোহার চাপাতি, একটি ছুরি, একটি স্টিলের কিরিচ, একটি ব্যাটাারিচালিত অটোরিকশা এবং তিনটি মোবাইল ফোন উদ্ধার করে।

    গত ভোর রাত চারটায় গাজীপুর সদর লক্ষীপুরা (পশ্চিম জয়দেবপুর) এলাকা থেকে তাদের আটক করা হয়। র‌্যাব ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ-আল মামুন আটকের সত্যতা নিশ্চিত করেছেন ।

    আটককৃতরা হলো সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রাজমান (নঙ্কলপাড়া) গ্রামের গোলাম মর্তুজা প্রামাণিকের ছেলে হাবিল হোসেন (২৭), ময়মনসিংহের নান্দাইল উপজেলার কামালপুর গ্রামের আরোজ আলীর ছেলে রমজান আলী (২৫), ঝালকাঠি সদর উপজেলার লেশপ্রতাপ গ্রামের মৃত আব্দুল হকের ছেলে সজীব হাওলাদার (২৮) এবং ময়মনসিংহের গফরগাঁও উপজেলার উথুরী গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মনিরুর ইসলাম (৩৫)।

    র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ-আল মামুন জানান, গোপন সংবাদে র‌্যাব সদস্যরা জানতে পারে গাজীপুর সদরের লক্ষীপুরা (পশ্চিম জয়দেবপুর) এলাকায় একটি সঙ্ঘবদ্ধ ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদে র‌্যাব ওই এলাকায় অভিযান চালিয়ে শাহাজাহানের বাড়ীর (মা মঞ্জিলের) সামনে পাকা সড়কের ওপর থেকে তাদের আটক করে। আটককৃতরা গাজীপুর সদরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতো এবং সঙ্ঘবদ্ধ হয়ে অস্ত্রের ভয় দেখিয়ে প্রাইভেটকারসহ বিভিন্ন যানবাহনে ছিনতাই ও ডাকাতি করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

    আটককৃতদের কাছ থেকে উদ্ধারকৃত আলামত এবং তাদেরকে গাজীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

    প্রকাশিত: শুক্রবার, ০১ জানুয়ারি, ২০২১

    Post Top Ad