Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    প্রত্যেক ওয়ার্ডের চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করার দাবি, ডা. শাদাতের


    সুষ্ঠু নির্বাচন আয়োজন করতে প্রত্যেক ওয়ার্ডের চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করার দাবি জানিয়েছেন সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন।

    রোববার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরের চান্দগাঁও থানাধীন মোহরা এলাকায় গণসংযোগকালে তিনি এ  দাবি জানান।

    ডা. শাহাদাত বলেন, নির্বাচনের পরিবেশ এখনও সবার জন্য সমান হয়নি। ভয়-ভীতি প্রদর্শন করছে সন্ত্রাসীরা। গতকাল আমার গাড়িবহরে হামলা হয়েছে, প্রশাসন তাদের এখনও চিহ্নিত করতে পারেনি। এছাড়া আওয়ামী লীগের সন্ত্রাসীরা প্রত্যেক এলাকায় ত্রাস সৃষ্টি করে ভোটের পরিবেশ নষ্ট করছে।

    ‘প্রশাসনের উচিত, অনতিবিলম্বে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করা। অন্যথায় ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবে না’ বলেন ডা. শাহাদাত।

    নির্বাচিত হলে মোহরাকে উপ-শহর হিসেবে গড়ে তোলা হবে জানিয়ে ডা. শাহাদাত বলেন, মোহরা এখনও অবহেলিত। এখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। মেয়র নির্বাচিত হলে মোহরা এলাকাকে উপ-শহরে পরিণত করবো। এছাড়া এখানে একটি বিশেষায়িত হাসপাতাল গড়ে তুলবো, যাতে এলাকার মানুষজন চিকিৎসাসেবা পান।  

    তিনি বলেন, এখানে সুপেয় পানিরও সমস্যা। এগুলোও সমাধান করবো। এখানে কর্ণফুলী নদী আছে। এই নদীর কারণে দুই পাড় ভাঙছে। নদী ভাঙনরোধেও কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। হালদা নদীকে স্বরূপে ফিরিয়ে আনতেও কাজ করবো।  

    প্রকাশিত: রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

    Post Top Ad