Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    এক সপ্তাহের মধ্যে ভাস্কর্যের বিষয়ে সমাধান করবেন প্রধানমন্ত্রী


    ভাস্কর্যের ব্যাপারে আলোচনা চলছে, সমাধান এক সপ্তাহের মধ্যে হবে বলে জানিয়েছেন ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান।


     শনিবার (ডিসেম্বর) দুপুরে জামালপুর সার্কিট হাউসে আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের ধর্মপ্রতিমন্ত্রী এ কথা বলেন।

    ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেন, ভাস্কর্যের ব্যাপারে আলোচনা চলছে, এক সপ্তাহের মধ্যে এ বিষয়ে সমাধান হবে। সাম্প্রদায়িকতার চিহ্ন রেখে বাংলাদেশ কোনো কাজ করে না। অসাম্প্রদায়িকতার বাংলাদেশের জন্য যা করা দরকার, সেটি নিয়ে ধর্ম মন্ত্রণালয় থেকে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এক সপ্তাহের মধ্যে ভাস্কর্য নিয়ে সমস্যার পুরোপুরি সমাধান হবে বলে বিশ্বাস করে ধর্ম মন্ত্রণালয়।

    পরে প্রতিমন্ত্রী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় অংশ নেন।  এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।  

    সভায় উপস্থিত ছিলেন তথ্য-প্রতিমন্ত্রী মুরাদ হাসান, জামালপুর-৩ আসনের সংসদ্য সদস্য ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, জামালপুর-৫ (সদর) আসনের সংসদ্য সদস্য মোজাফফর হোসেন, জেলার পুলিশ সুপার (এসপি) মো. দেলোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান প্রমুখ।

    প্রকাশিত: শনিবার, ০৫ ডিসেমম্বর, ২০২০

    Post Top Ad