Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সীতাকুন্ড পৌরসভা নির্বাচন নৌকা প্রার্থী বিপুল ভোটে জয়


    নিজস্ব প্রতিবেদক, সীতাকুন্ডঃ সীতাকুন্ড পৌর নির্বাচনে সকাল থেকে ব্যাপক ভোটারের উপস্থিতিতে চলেছে ভোট গ্রহন। কোনো প্রকার বিশৃংখলা ছাড়ায় ভোট প্রদান করছে ভোটাররা। কেন্দ্র নিরাপত্তায় সার্বক্ষনিক নজরে রেখেছেন পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের।

    বেসরকারী ফলাফল অনুযায়ী বিপুল ভোটে ( ১০৮২৯) পেয়ে জয় লাভ করেছে নৌকা প্রার্থী আলহাজ্ব বদিউল আলম। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি হিসেবে (৩০৭২) ভোট পেয়েছেন ধানের শীষ প্রতিকে আবুল মুনচুর।

    উপজেলা নির্বাচন অফিসের ঘোষনা অনুযায়ী ৯টি ওয়ার্ড ও সংরক্ষিত আসনে কাউন্সিলার হিসেবে নির্বাচিত হয়েছেন তারা হলেন,‘ ১নং ওয়ার্ডে আনোয়র হোসেন ভূইয়া, ২ নং ওয়ার্ডে বদিউল আলম জসিম, ৩ নং ওয়ার্ডে শামসুল আলম আজাদ, ৪ নং ওয়ার্ডে হারাধন চৌধুরী বাবু, ৫ নংওয়ার্ডে শফিউল আলম মুরাদ, ৬নং ওয়ার্ডে দিদারুল আলম এপোলো, ৭ নং ওয়ার্ডে ফজলে এলাহী, ৭ নং ওয়ার্ডে মফিজুর রহমান, ৯ নং ওয়ার্ডে জুলফিকার আলী শামীম মাসুদ এবং সংরক্ষিত আসনে ১,২,৩ নং ওয়ার্ডে আনোয়ারা বেগম,৪,৫,৬ নং ওয়ার্ডে কামরুন নাহার কাকলী ও ৭, ৮ , ৯ নং ওয়ার্ডে খালেদা আক্তার।

    উপজেলা হল রুমে নির্বাচনী ফলাফল ঘোষনাকালে উপস্থিত ছিলেন, জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার আতাউর রহমান, উপজেলা নির্বাচনী কর্মকর্তা বুলবুল আহাম্মেদ। ৩৪৮১৩ ভোটে এতে ৪১% ভোট গ্রহন হয়েছে বলে জানান জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার আউতাউর রহমান।

    প্রকাশিত: সোমবার, ২৮ ডিসেমম্বর, ২০২০

    Post Top Ad