Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবরশায় পুলিশের উপর হামলাকারী নুরু বাহিনীর ১২ ডাকাত গ্রেফতার।


    এম, এ মেহেদীঃ
     নগরীর আকবরশাহ এলাকায় পুলিশের উপর হামলাকারী নুরু বাহিনীর ১২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তবে পুলিশের তালিকা ভুক্ত শীর্ষ সন্ত্রাসী নুরুকে গ্রেফতার করতে ব্যর্থ হয় পুলিশ।

     ১নং ঝিল নাছিয়া ঘোনা এলাকায় আকবরশাহ থানা ও ডিবি (পশ্চিম-বন্দর) এর যৌথ অভিযানে তালিকা ভুক্ত শীর্ষ সন্ত্রাসী নুরু বাহিনীর ১২ জন সক্রিয় সহযোগীকে গ্রেফতার করা হয় এসময় নুরু পালিয়ে যায়। উদ্ধার করা হয় দেশীয় অস্ত্রসহ ১১৫০ পিস ইয়াবা।

    বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর ভোর ৫ টায় আকবরশাহ থানাধীন নাছিয়া ঘোনা এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

    পুলিশ জানায়, নুরু চট্টগ্রাম নগরীর তালিকা ভুক্ত সন্ত্রাসী, অবৈধ পাহাড় দখলকারী, অস্ত্রধারী মাদক ব্যবসায়ী ও একাধিক গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী।তাকে ধরার লক্ষ্যে অভিযান পরিচালনা করা হয়, কিন্তু কৌশলে নুরু পালিয়ে যায়।

    গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১বিবি কুলসুম  বিউটি বেগম, মোঃ মোশারফ, মোঃ পারভেজ, মোঃ ওমর আলী, মোঃ জুয়েল রানা, মোঃ রাসেল, মোঃ বাবুল, আতা উল্যাহ, মোঃ সাঈদ, মোঃ হৃদয় হোসেন, ইব্রাহিম খলিল অহিদুল ইসলাম বাদশা। 

    আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ জহির হোসেন জানান, উপ-পুলিশ কমিশনার(পশ্চিম)উপ-পুলিশ কমিশনার(ডিবি-পশ্চিম) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(পশ্চিম) এর সার্বিক নির্দেশনায়, সহকারী পুলিশ কমিশনার(পাহাড়তলী জোন)মোঃ আরিফ হোসেন এর নেতৃত্বে, বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর ভোর ৫ টায় নাছিয়া ঘোনা এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে শীর্ষ সন্ত্রাসী নুরু বাহিনীর ১২ সহযোগীকে গ্রেফতার করেছি।

    ওসি বলেন, নূরে আলম নুরু, দিনের বেলা পাহাড়ী এলাকায় সন্ত্রাসী কার্যক্রম ও মাদক ব্যবসা পরিচালনা করে। গ্রেফতার এড়ানোর লক্ষ্যে একেক সময় একেক পাহাড়ের অবস্থান করে। রাত্রী বেলা ১নং ঝিল এলাকার বিভিন্ন পাশে পুলিশের আসা যাওয়ার সংবাদ দেওয়ার জন্য তার অনুসারীদের পাহারায় রাখে। অভিযান পরিচালনাকালে  নুরু পাহাড়ী এলাকা থেকে কৌশলে পালিয়ে যায়।নুরু বিশ্বস্থ সহযোগী ও তাহার বাহিনীর সক্রিয় সদস্যদের মধ্যে নারী সদস্ বিউটি আক্তার(২৭) কে ১১৫০ পিস ইয়াবা সহ এবং অপর ১১ জনকে কিরিচ, ছোরা ও চাপাতিসহ গ্রেফতার করা হয়। ওসি বলেন, নূরে আলম নুরুকে ধরতে অভিযান অব্যহত থাকবে, দ্রুত তাকে গ্রেফতার করা হবে।

    প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ ডিসেমম্বর, ২০২০


    Post Top Ad