Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কাপাসিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি'র ঝুলন্ত লাশ উদ্ধার


    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের কাপাসিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম প্রধান (৪০) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।
     
    বুধবার (১৬ ডিসেম্বর)  সকালে কাপাসিয়ার দস্যুনারায়নপুরের ভূবনেরচালা এলাকার নিজস্ব পোল্ট্রি খামার থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি কাপাসিয়া উপজেলার রাউৎকোনা এলাকার মৃত জাবেদ আলী প্রধানের ছেলে।

    নিহতের পরিবার সূত্রে জানাযায়, ভূবনেরচালা এলাকার নিজ পোল্ট্রি খামারে মাঝে মধ্যেই রাত্রিযাপন করতেন জাহাঙ্গীর আলম। বুধবার ভোরে খামারের গুদাম ঘরের আড়ার সাথে গলায় মাফলার পেঁচানো অবস্থায় জাহাঙ্গীরের দেহ ঝুলতে দেখে কর্মচারীরা। খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

    সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার গলায় পেঁচানো মাফলারটি অপরিচিত। তাকে কেউ শ্বাসরোধে হত্যার পর গলায় মাফলার পেঁচিয়ে লাশ ঝুলিয়ে রেখেছে।

    তিনি আরো বলেন, গত কিছুদিন ধরেই জাহাঙ্গীরকে হুমকি দিচ্ছিল কিছু ব্যক্তি। তার সাথে কাপাসিয়া উপজেলার রাউৎকোনা গ্রামের খামারে খাদ্য সরবরাহকারী এক ব্যাক্তির সাথে আর্থিক বিষয় নিয়ে আদালতে মামলা চলমান বলেও জানান তিনি। এর জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে দাবি করেন তিনি।

    কাপাসিয়া থানার ওসি আলম চাঁদ বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে

    প্রকাশিত: বুধবার, ১৬ ডিসেমম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad