Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবরশাহয় তরুণী গণধর্ষন, অপর আসামী বাবু গ্রেফতার


    দিগন্ত ডেস্কঃ চট্টগ্রাম নগরীর আকবরশাহ এলাকায় উচ্চস্বরে গান বাজিয়ে কলেজ ছাত্রী গণধর্ষণ ঘটনায় আরেক আসামী ধর্ষক মেহেদী হাসান আশিক রাব্বানী প্রকাশ বাবু (২৩) কে গ্রেফতার করেছে আকবরশাহ থানা পুলিশ।

    সোমবার ২১ ডিসেম্বর রাত ২ টার সময় নোয়াখালী জেলার সুধারাম থানাধীন মাইজদী এলাকায় অভিযান পরিচালনা তাকে গ্রেফতার করা হয়।

    ধর্ষক মেহেদী হাসান আশিক রাব্বানী প্রকাশ বাবু লাভলেইন তাবলিক মসজিদের সামনে দেলা টাওয়ার বর্তমান আকবর শাহ থানাধীন পূর্ব ফিরোজ শাহ ঈদগাহ মাঠের পাশে আব্দুল বাতেন মেম্বারের ভাড়াটিয়া পালক পিতা জাহিদুল আলম, আসল পিতা মৃত রিয়াজ উদ্দি্নের ছেলে বলে জানিয়েছেন পুলিশ।   

    আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহির হোসেন বলেন, চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার অপর আসামী মেহেদী হাসান আশিক রাব্বানী প্রকাশ বাবু(২৩)কে মোবাইল নাম্বার ট্যাগ করে নোয়াখালী জেলার সুধারাম থানাধীন মাইজদী এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

    গ্রেফতারকৃত আসামী মেহেদী হাসান আশিক রাব্বানী প্রকাশ বাবু কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এবং মামলার প্রধান আসামী তার বন্ধু  রাকিবুল হাসান প্রকাশ আরিয়ান তরুণীকে উচ্চস্বরে গান বাজিয়ে গণধর্ষণ করে মর্মে স্বীকার করেছে।গ্রেফতারকৃত আসামীকে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    উল্লেখ, গত ১১ ডিসেম্বর বিকেলে চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন পূর্ব ফিরোজশাহ, দুর্ঘটনায় আহত হয়েছে এমন মিথ্যা তথ্য দিয়ে বন্ধুর বাসায় ডেকে নিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছ ওই তরুণীর প্রেমিক ও তার বন্ধুর বিরুদ্ধে। এ ঘটনায় নির্যিতার মা বাদি হয়ে আকবরশাহ থানায় মামলা দায়ের করেন, এই নিয়ে অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করে আকবর শাহ থানা পুলিশ।

    দিগন্ত/এম,এ মেহেদি।

    প্রকাশিত: রবিবার, ২০ ডিসেমম্বর, ২০২০

    Post Top Ad