Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনায় শ্রীপুর পৌর নির্বাচনে বিএনপি'র মেয়র প্রার্থী'র মৃত্যু



    মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ও শ্রীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক
    শহিদুল্লাহ শহিদ (৪৫) মারা গেছেন।

    আজ বুধবার (৯ ডিসেম্বর)  বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিশ্বাস ত্যাগ করেন তিনি।

    ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২৮ ডিসেম্বর শ্রীপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠানের কথা রয়েছে। শহিদুল্লাহ শহীদ ওই নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ছিলেন।

    ১৫ দিন আগে তিনি শ্বাসকষ্ট ও করোনা পজিটিভ হয়ে ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
    সর্বশেষ তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তার পক্ষে দলীয় নেতাকর্মীরা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

    হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তার পক্ষে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছিলেন।

    নির্বাচনে পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল্লাহ শহিদ ছাড়াও আওয়ামী লীগ থেকে আনিছুর রহমান আনিছ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে ফরহাদ আহমেদ মোমতাজী মেয়র প্রার্থী হয়েছেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১০ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার, ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দ এবং ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিতের কথা রয়েছে।

    নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দ জানান, যে প্রার্থী মারা গেছেন, তিনি যে পদে ছিলেন কেবল সেই পদের নির্বাচন আইন অনুযায়ী স্থগিত হয়ে যাবে। তবে অন্যান্য পদসমূহে নির্বাচন অনুষ্ঠিত হবে।


    প্রকাশিত: বুধবার, ০৯ ডিসেমম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad