Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবরশাহয় মাস্ক বিতরণ ও সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত!


    দিগন্ত নিউজ ডেস্কঃ চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানা পুলিশের পক্ষ থেকে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা তৈরি মাস্ক, সিআইএমএস ফরম ও বিট অফিসারদের ভিজিটিং কার্ড বিতরণ সহ সচেতনতা মূলক মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে।

    শনিবার (২১ নভেম্বর) সকালে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহির হোসেনের নেতৃত্বে আকবরশাহ্ থানার আওতাধীন ৬টি বিট এলাকায় মাস্ক বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।


    সভায় মাদক সেবনের কুফল, বাল্যবিবাহ রোধ, মোবাইল ফোনের অপব্যবহার, সন্ধ্যার পর ঘরের বাইরে না থাকা, কিশোর গ্যাং সংক্রান্ত বিষয়ে সচেতন করা হয়েছ।
     

    এর আগে গতকাল শুক্রবার ২০ নভেম্বর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে মহানগর এলাকায় নবগঠিত বিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ এলাকার জনসাধারণের সাথে সৌজন্যতামূলক মতবিনিময় করার নির্দেশ দেন।এতে বলা হয় প্রতিটি বিট এলাকার সার্বিক আইন শৃঙ্খলার দায়িত্বে সার্বক্ষণিক নিয়োজিত থাকবেন একজন এস আই, একজন এএসআই ও দুইজন কন্সটেবল। তারই দারাবাহিকতায় আজ আকবরশাহ থানা এলাকায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। সভায় এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেতন নাগরিক হিসেবে বিট কর্মকর্তাকে সহায়তা করার আহবান জানানো হয়।  

    প্রকাশিত: শনিবার, ২১ নভেম্বর, ২০২০

    Post Top Ad