Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবরশাহয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার!

                                                        ছবি দিগন্তঃ
    দিগন্ত ডেস্কঃ চট্টগ্রামের আকবরশাহ থানাধীন মিরপুর আবাশিক থেকে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছেন আকবরশাহ থানা পুলিশ।

    বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকেল ৩ টার সময় তাদের গ্রেফতার করা হয়।

    আটকৃট আসামীরা হলেন লক্ষীপুর জেলারর মোঃ আবুল কাশেম এর পুত্র মোঃ রবিন ২০ 
    সে বর্তমানে আকবরশাহ থানাধীন মীরপুর আবাসিক এলাকা, নুর আলম এর ভাড়াঘরে থাকে। অপরজন হলেন পটুয়াখালী জেলার নুরুল ইসলাম এর পুত্র মোঃ রবিউল ইসলাম২৮ সে একই এলাকার বড় গ্যাস লাইন, লিটনের বাড়ীতে থাকে। 

    পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে আকবরশাহ থানাধীন মিরপুর আবাসিক বড় গ্যাস লাইন এলাকার নুরুল আলমের ভাড়া ঘরে বিকেল ৩ টার সময় অভিযান পরিচালনা করে সন্ত্রাসী মোঃ রবিন এর ঘরের খাটের নিচ থেকে সাদা রংয়ের প্লাষ্টিকের ব্যাগের মধ্যে থাকা ০১টি এলজি, ০১টি পাইপ গান, ১টি চাপাতি, ৩টি কিরিচ ও ২টি ছুরি উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি মোতাবক তার সাথে জড়িত মোঃ রবিউল ইসলাম কে আটক করা হয়।

    আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহির হোসেন দিগন্ত নিউজ'কে বলেন,  আটকৃত আসামী রবিন ও রবিউল ইসলাম আকবরশাহ্ থানা এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকান্ড সংঘটিত করার উদ্দেশ্যে উপরোক্ত জব্দকৃত অস্ত্র গুলো একত্রিত করে  রবিন এর ঘরে রেখেছে মর্মে স্বীকার করেছে। এ সংক্রান্তে আকবরশাহ্ থানা তাদের বিরুদ্ধে অস্ত্র মামলা রুজু করা হয়েছে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

    Post Top Ad