Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীর সুবর্ণচরে মাথায় নারকেল পড়ে শিশুর মৃত্যু।


    মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পশ্চিম চরজব্বর গ্রামে মাথায় নারকেল পড়ে আরিয়ান (১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু আরিয়ানের বাড়ি জেলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়া আজিমপুর গ্রামে। সে ওই গ্রামের মোঃ জামশেদের ছেলে। 
     
    আরিয়ান গত কয়েকদিন আগে পিতা-মাতার সঙ্গে হাতিয়ার নিজ বাড়ি থেকে নানা বাড়ি জেলার সুর্বনচর উপজেলার ৬নং ওয়ার্ডের পশ্চিম চরজব্বর গ্রামের নানা বাড়িতে বেড়াতে আসে।  
    গতকাল সোমবার ১১টায় শিশুটি তার নানার বাড়ির উঠানে বাবার কোলেই ছিলো।

     ওই সময় তার মামা মেহেদী (১২) ঘরের পাশে নারকেল পাড়ছিল। এসময় অসাবধনা বসত গাছ থেকে একটি নারকেল ঘরের চালের পড়ে সেখান থেকে ছিটকে এসে বাবার কোলে থাকা শিশুটির মাথায় পড়ে গুরুত্বর আহত হয়। 

    এসময় পরিবারের সদস্যরা দ্রুত তাকে আহত অবস্থায় উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। সুর্বনচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মেডিকেল অফিসার (আরএমও) ডা: তৌফিকুল আলম জানান, হাসপাতালে আসার আগে তার মৃত্যু হয়।  চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ উদ্দিন গণমাধ্যমকর্মীদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটিকে দাফনের জন্য তার পিতা-মাতার নিকট হস্তাান্তর করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


    প্রকাশিত: মঙ্গলবার, ০৩ নভেম্বর, ২০২০

    Post Top Ad