Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শিশু রিয়া মণি ধর্ষণ ও হত্যা রহস্য উন্মোচন, দুই কিশোর গ্রেফতার!

     
    মোহাম্মদ তাজুল ইসলামঃ  গাজীপুরে ৫বছরের এক শিশুকে ধর্ষণের পর গলা টিপে হত্যা করে লাশ বালির নীচে পুঁতে রাখে ধর্ষকরা। এ ঘটনায় জড়িত থাকায় দুই কিশোরকে সোমবার গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

    গ্রেফতারকৃতরা হলো- যশোরের ঝিকরগাছা থানার কুন্দিপুর রঘুনাথপুর এলাকার মোঃ আব্দুল করিমের ছেলে মোঃ রাসেল ওরফে রাহুল (১৪) এবং গাজীপুর সদর কাশিমপুর থানার বাগবাড়ি এলাকার নছিব সিকদার এর ছেলে সবুজ (১৪)।

     
    গাজীপুর পিবিআই’র পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, গাজীপুর সদর কাশিমপুর থানার বাগবাড়ি এলাকার মনোয়ারের বাড়িতে স্বপরিবারে ভাড়া থাকেন রফিকুল ইসলাম। তার গ্রামের বাড়ি নাটোরের সিংড়া থানার থলকুড়ি এলাকায়। রফিকুল ইসলাম ও তার স্ত্রী স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরি করেন।

     নগত ৯ আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে রফিকুল ইসলামের ৫বছরের শিশু মেয়ে রিয়া মনিকে চকলেটের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী ভাড়াটিয়ার কিশোর ছেলে রাসেল ও তার বন্ধু সবুজ ঘরে ডেকে নেয়। সেখানে তারা জোরপূর্বক শিশুটিকে পর্যায়ক্রমে ধর্ষণ করে। শিশুটি ধর্ষণের কথা প্রকাশ করার কথা বললে তাকে গলা টিপে হত্যা করে ধর্ষকরা। পরে শিশুটির লাশ পার্শ্ববর্তী নির্মাণাধীন বাড়ির বালুর নীচে চাপা দিয়ে রাখে।

    তিনি জানান, এ ঘটনার প্রায় তিন মাস পর গত ২৯ অক্টোবর সন্ধ্যায় বালুর নীচ থেকে অজ্ঞাত ৫বছরের এক শিশুর মাথার খুলি, বড় ছোট চোয়ালের হাড়সহ ১৯টি হাড়, চুল ও চামড়াসহ একটি হাফ প্যান্ট উদ্ধার করে কাশিমপুর থানা পুলিশ। স্থানীয়ভাবে অজ্ঞাতনামা শিশুকে সনাক্ত করার চেষ্টা করা হলেও তার পরিচয় উদঘাটিত হয়নি।

    এ ঘটনায় পরদিন পুলিশ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পিবিআই মামলার তদন্তের দায়িত্ব পেয়ে খুনের এ ঘটনায় জড়িত সন্দেহে রবিবার গভীর রাতে রাসেলকে যশোরের গ্রামের বাড়ি থেকে আটক করে। উদ্ধারকৃত কংকালগুলো শিশু রিয়া মনির বলে জিজ্ঞাসাবাদকালে সে পিবিআইকে জানায়। পরে রাসেলের দেওয়া তথ্যের ভিত্তিতে তার বন্ধু সবুজকে সোমবার সকালে গাজীপুর থেকে আটক করা হয়।

    দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হলে তারা শিশু রিয়া মনিকে ধর্ষণের পর গলা টিপে হত্যা করে লাশ বালির নিচে পুঁতে রাখার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। এর প্রেক্ষিতে ঘটনার প্রায় তিনমাস পর বালুর নীচ থেকে উদ্ধারকৃত শিশুর মাথার খুলি ও হাড় উদ্ধারের রহস্য উন্মোচন হয়েছে।


    প্রকাশিত: মঙ্গলবার, ০৩ নভেম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad