Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সাকিবকে হত্যার হুমকি দাতা যুবককে খুঁজছে পুলিশ!

    দিগন্ত ডেস্কঃ কলকাতায় কালী পূজার একটি অনুষ্ঠানে অংশ নেওয়ায় ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছিলেন মহসিন তালুকদার নামের এক যুবক। সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানাধীন শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে তিনি। সোমবার (১৬ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়লে মহানগর পুলিশ হত্যার হুমকিদাতাকে গ্রেফতারের জন্য অভিযান শুরু করে। পুলিশের তৎপরতা বৃদ্ধি পাওয়ায় আত্মগোপনে চলে যায় মহসিন। রবিবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১২টা ৭ মিনিটে ফেসবুক লাইভ ভিডিওতে দা উঁচিয়ে হত্যার হুমকি দেন মহসিন।

    পূজার অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে টুকরো করে হত্যার কথা বলেন ওই যুবক। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি। এ ভিডিওতে মহসিন নিজের পরিচয় প্রকাশ করে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন।

    এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও লাইভ ভিডিওতে হাজির হন তিনি। তবে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি।

    এ সময় সাকিব আল হাসানকে গালিগালাজ করে পাকিস্তানের ক্রিকেটারদের অনুসরণ করার পরামর্শ দিয়ে ওই যুবক বলেন, ‘সবাই হুনিয়া রাখইন আমি মহসিন তালুকদার খইরাম। সাকিবরে ফাইলে আমি কুফাইয়া কাটিমু।’

    এ বিষয়ে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্লাহ তাহের বলেন, ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন নামের এক যুবককে খুঁজছে পুলিশ। তাকে ধরার জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। সাকিবের বিষয়টি দু’দেশের ধর্মীয় সম্প্রীতির একটা উদাহরণ। এসব বিষয়ে উসকানি পুলিশ গুরুত্ব দিয়ে দেখছে।

    জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন বলেন, পুলিশ হত্যার হুমকিদাতা মহসিনকে ধরতে অভিযান চালিয়ে যাচ্ছে।

    প্রকাশিত: সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

    Post Top Ad