Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবরশাহয় পিতাকে মারধর, যুবলীগ নেতার বিরুদ্ধে আদালতে মামলা!

                                             
       অভিযুক্ত ছেলে নুরনবী মারুফঃ

    নিজস্ব প্রতিনিধিঃ চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানাধীন বিশ্ব কলোনী এলাকায় পিতাকে মারধরের অভিযোগে ছেলে নুরনবী মারুফের বিরুদ্ধে আদালতে অভিযোগ করেছেন ভুক্তভোগী এক বাবা।
    অভিযোগটি সরাসরি এজাহার হিসেবে গন্য করতে আকবর শাহ থানাকে নির্দেশ দিয়েছেন আদালত।
     
    রবিবার ১ নভেম্বর চট্টগ্রাম মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালতে উপস্থিত হয়ে ছেলে নুরনবী মারুফের বিরুদ্ধে অভিযোগটি দায়ের করেন ভুক্তভোগী বাবা সিরাজুল ইসলাম। অভিযোগ সূত্রে জানা যায় আদালতে দায়ের করা অভিযোগটি সরাসরি এজাহার হিসেবে গন্য করতে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন আদালত।

    অসহায় সিরাজুল ইসলাম অভিযোগে উল্লেখ করেন, নগরীর আকবর শাহ থানাধীন সী ওয়ার্ল্ড এলাকায়, তার একটি ডিমের আড়ৎ রয়েছে, অভিযুক্ত ছেলে নুরনবী মারুফ প্রায় সময় আড়তে এসে পিতাকে টাকার জন্য বিরক্ত করত।

    শুধু তাই নয় টাকার জন্য রীতিমত পিতাকে নির্যাতন করতেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়। পিতা এতদিন মান সম্মানের কথা চিন্তা করে নিরবে ছেলের নির্যাতন সয়ে গেছেন।
    এখানে শেষ নয় এক পর্যায়ে পিতার স্বাক্ষর জাল করে জামিনদার বানিয়ে ব্যাংক থেকে ৬০ লাখ টাকা ঋণ নেই অভিযুক্ত ছেলে মারুফ।

    এমন জালিয়াতির ঘটনা প্রকাশ পাওয়ার পর প্রতিবাদ করেন করেন পিতা সিরাজুল ইসলাম, এতে ছেলে মারুফ ক্ষুব্ধ হয়ে গত ২৭ অক্টোবর আড়তে অজ্ঞাত সন্ত্রাসী পাঠিয়ে পিতাকে মারধর করান, এসময় আড়তের ক্যাশ থেকে নগত ৪২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীর। টাকা নিতে বাধা দিলে সিরাজুল ইসলামকে বেরধক পিটিয়ে গুরুত্বর আহত করে সন্ত্রাসীরা।

    আহত সিরাজুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন থাকায় মামলা করতে বিলম্ব হয়েছে বলে অভিযোগে তিনি উল্লেখ করেন। ভুক্তভোগী সিরাজুল ইসলাম নগরীর আকবরশাহ থানা এলাকায় বসবাস করেন।

    এ বিষয়ে জানতে চাইলে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন দিগন্ত নিউজকে বলেন এ সংক্রান্ত কোন আদেশ এখনো আমার কাছে আসেনি , আসলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    প্রকাশিত: সোমবার, ২ নভেম্বর, ২০২০

    প্রকাশিত: সোমবার, ২ নভেম্বর, ২০২০


    Post Top Ad