Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনায় আক্রান্ত নাছির, দোয়া চেয়েছেন নগরবাসীর কাছে!


    দিগন্ত নিউজ ডেস্কঃ কভিড করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও   চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন।
    মঙ্গলবার ৩ নভেম্বর সন্ধায় তার করোরা টেস্ট রিপোর্ট পজিটিভ আসে।

    নগরবাসীর কাছে দোয়া চেয়ে আ জ ম নাছির বলেন, আমি এখন শারিরীক ও মানসিক ভাবে ভালো আছি।আপনার সবাই স্ব স্ব অবস্থানে থেকে আমার সুস্থতার জন্যে দোয়া করবেন এবং এই পরিস্থিতিতে হাসপাতালে ভীড় না করার জন্য সকলের কাছে বিনীত অনুরোধ করছি।

    জানা যায় কিছুদিন আগে ঢাকা গিয়েছিলেন আ জ ম নাছির উদ্দিন। ঢাকা থেকে চট্টগ্রাম ফিরে আসার পর উনার শরীরে জ্বর ও করোনার উপসর্গ দেখা দেয়। উপসর্গ নিয়ে কয়েক দিন বাসায় থেকে চিকিৎসা নিলেও ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে মঙ্গলবার সকালে উনাকে নগরীর পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়।

    পার্কভিউ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ,টি,এম রেজাউল করিম দিগন্ত নিউজকে বলেন, সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিনকে এখানে ভর্তি করা হয়েছে, উনার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়েছিল সন্ধ্যায় উনার করোনা রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শে উনার শরিরের অন্যান্য পরীক্ষা-নিরীক্ষা চলছে। উনি সার্বক্ষণিক বিষেশজ্ঞ চিকিৎসকের অধিনে রয়েছেন।


    প্রকাশিত: বুধবার, ০৪ নভেম্বর, ২০২০

    Post Top Ad