Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শিবগঞ্জ উপজেলার সদর ইউনিউনে সড়কের বেহাল দশা!


    নিজস্ব প্রতিনিধিঃ বগুড়া জেলার  শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কালিতলা থেকে বটতলা যাওয়ার সড়কটির বেহাল দশা যেন দেখার কেউ নেইস।

    দৈনিক হাজার হাজর লোকের চলাচলের জন্য যে কাচা সড়কটি এই এলাকার জনগণ ব্যবহার করে সেই সড়কটি  মরণ ফাঁদে পরিণত হয়েছে।সড়কটি কালিতলা সংলগ্ন একটি ছোট ব্রিজ রয়েছে। ব্রিজটির দুই পাশের মাটি বৃষ্টির কারনে ধুয়ে গেছে অনেক আগেই। 

    তার পর আবার নতুন করে গত কয়েক দিনের বৃষ্টির  কারনে সেখানে দুটো গর্তের সৃষ্টি হয়েছ। সরেজমিনে গিয়ে দেখা গেছে,উপজেলার সদর ইউনিয়নের সাদুল্যাপুর গ্রামের  মূল সড়কটি দীর্ঘদীন যাবত বেহাল অবস্থায় পড়ে রয়েছে ব্রিজটির দুই পাশের মাটি নেই বললেই চলে।
    প্রতিনিয়ত হাজার হাজার মানুষ এই সড়কটি দিয়ে চলাচল করে।

     এই সড়ক দিয়ে বিভিন্ন জায়গায় খুব সহজে যাতায়াত করা যায়,  রিক্সা, ভ্যান, ইাজবাইক, ভডভডি, নসিমন, করিমন, সিএনজি,মিনি ট্রাক সহ বিভিন্ন রকমের মোটরযান চলাচল করে।

    স্থানীয়রা জানান,সড়কটি দিয়ে প্রতিদিন অনেক মানুষ চলাচল করে।  নিত্যদিন সাইকেল, মোটরসাইকেল ও সবজি বোঝাই ভ্যান এখানে দুর্ঘটনার কবলে পরছে।

     বটতলা,দামপাড়া,হুদবালা,সরকারপাড়া সহ কয়েকটি গ্রামের সাথে উপজেলার যোগাযোগের রাস্তা হওয়ায় অত্যন্ত জন গুরুত্বপূর্ণ এ সড়কটির দুরঃদশা থেকে দ্রুট সংস্কারের দাবি জানিয়েছেন  এলাকাবাসী।

    প্রকাশিত: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

    Post Top Ad