Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ‍আবারো সিএমপির চার পুলিশ কর্মকর্তা বদলি একইসাথে পদায়ন



    দিগন্ত নিউজ ডেস্কঃ ট্টগ্রাম নগর পুলিশে (সিএমপি) বিভিন্ন পদে কর্মকর্তাদের পদায়ন ও বদলি অব্যাহত রয়েছে। এবার সিনিয়র সহকারী কমিশনার পাঁচলাইশ জোন পরিবর্তন ও দুইজন পুলিশ পরিদর্শককে পদায়ন করা হয়েছে।

    গতকাল মঙ্গলবার (৬ অক্টোবর) সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত এক আদেশে এই পরিবর্তন আনা হয়েছে। সিএমপির গণসংযোগ শাখা থেকে এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হইয়েছে।

    আদেশে সিএমপির পাঁচলাইশ জোনের সিনিয়র সহকারী কমিশনার দেবদূত মজুমদারকে সিনিয়র সহকারী কমিশনার ফোর্স শাখায় বদলি করা হয়। তার স্থলে পদায়ন করা হয়েছে আরেক সিনিয়র সহকারী কমিশনার মো. শহিদুল ইসলামকে।

    একইদিন দেওয়া অপর আদেশে পুলিশ পরিদর্শক নাজমুল হাসানকে নগর গোয়েন্দা (উত্তর) শাখার পরিদর্শক এবং শহর ও যানবাহন শাখার পরিদর্শক ফরহাদুজ্জামান শেখকে টিআই টাইগারপাস শাখায় পদায়ন করা হয়েছে।

    এর আগে অপর তিন আদেশে ৩ জন উপ-পুলিশ কমিশনার, ৮ জন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও ৩ জন সহকারী কমিশনার পদে রদবদল করেছিলেন সিএমপি কমিশনার।

    এর আগের দিন পুলিশ সদর দপ্তরের এক আদেশে সিএমপির ১২ জন উপ-পরিদর্শককে বিভিন্ন রেঞ্জ, নৌ-পুলিশ ও টুরিস্ট পুলিশে পদায়ন করা হয়। এমএএম/


    প্রকাশিত: মঙ্গলবার (৬ অক্টোবর) ২০২০

    Post Top Ad