Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    একাত্তর টিভির বিরুদ্ধে নুরের বক্তব্য প্রত্যাহারের আহ্বান ডিইউজের


    দিগন্ত নিউজ ঢাকা- কটের ডাক’ দেওয়ায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ- ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের ‘একাত্তর টেলিভিশন বয়

    বুধবার (১৪ অক্টোবর) সংগঠনটির সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু এক বিবৃতিতে বলেন, কোনও টেলিভিশনের টকশো’র আমন্ত্রণ তিনি প্রত্যাখ্যান করতে পারেন। কিন্তু সেই টেলিভিশনকে বয়কট করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নুর যেভাবে নোংরা তৎপরতা চালিয়েছেন, তা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। একাত্তর টিভির ফোন নম্বর ফেসবুকে শেয়ার করে তিনি গর্হিত অপরাধ করেছেন। সেই নম্বরে প্রতিক্রিয়াশীল মৌলবাদী চক্র ক্রমাগতভাবে অশ্লীল বক্তব্য ও হুমকি দিয়ে যাচ্ছে। নুর এ ঘটনায় স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি হিসেবে চিহ্নিত হচ্ছেন।

    ডিইউজে নেতারা বলেন, একাত্তর টেলিভিশনের বিরুদ্ধে নুরুল হক নুরের আহ্বান থেকে সরে এসে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা না করলে তাকে গণমাধ্যমের শত্রু হিসেবে চিহ্নিত করা হবে।

    এর আগে বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভি বয়কটের ঘোষণা দেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। নিউজ চ্যানেলটির বিরুদ্ধে পক্ষপাতমূলক ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রকাশ করার অভিযোগ তুলে সোমবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে তিনি এ ঘোষণা দেন। স্ট্যাটাসে একাত্তর টিভির ফোন নম্বরও যুক্ত করা হয়, যদিও দুই ঘন্টা পর ফোন নম্বরটি সরিয়ে ফেলেন ভিপি নুর।


    প্রকাশিত: বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad