Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বিশ্বকলোনীর কিশোর গ্যাং লিডার লাল সাগর, ও মহসীন গ্রেফতার!


    দিগন্ত নিউজ ডেস্কঃ নগরীর আকবরশাহ থানাধীন বিশ্বকলোনী এলাকার কিশোর গ্যাং লিডার শাকিল হাসান সাগর ওরফে (লাল সাগর) ও তার অন্যতম সহযোগী মাদক বিক্রেতা, মোহাম্মদ মহসিনকে আটক করেছে চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) গোয়েন্দা বিভাগ। এসময় তাদের কাছ থেকে দুটি ধারালো ছুরি, একটি চাপাতি, হাতুড়ি, স্ক্রু ড্রাইভার ও প্লাস উদ্ধার করা হয়।

    বিষয়টি নিশ্চিত করে সিএমপির উপ-কমিশনার (ডিবি পশ্চিম ও বন্দর জোন) মনজুর মোর্শেদ। তিনি জানান আকবরশাহ বিশকলোনী এলাকার তালিকাভুক্ত কিশোর গ্যাং লিডার শাকিল হাসান ওরফে লাল সাগর ও মো. মহসিনকে আমরা আকবরশাহ সি-ওয়ার্ল্ড এলাকা থেকে গ্রেফতার করেছি। সাগরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ১৫টি এবং মহসিনের বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে।

    শাকিল হাসান সাগর (লাল সাগর) বর্তমানে আকবরশাহ বিশ্ব কলোনির (ও ব্লক) বসবাস করেন, এখানে তিনি গড়ে তোলেন ভয়ংকর কিশোর গ্যাং, তারা এলাকায় চুরি চাদাবাজী, পান থেকে চুন খেসতেই প্রতিপক্ষের উপর স্বশস্ত্র হামলা সহ নানান অপকর্মের সাথে জড়িত ছিলেন তিনি ফেনী জেলার সদর উপজেলার শর্শদী গ্রামের রুহুল আমিনের ছেলে।

    গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করলে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আগের দিনই লাল সাগরের আরেক সহযোগী কিসোর গ্যাং সদস্য আব্দুল আজিজ ওরফে আরিয়ান আটক হয়।

    এবিষয়ে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন দিগন্ত নিউজকে জানান, শাকিল হাসান সাগর প্রকাশ লাল সাগরের কিশোর গ্যাং রয়েছে। এলাকায় প্রভাব বিস্তারের জন্য বিভিন্ন সময় প্রতিপক্ষের ওপর সশস্ত্র হামলা চালানোর অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। এর আগের দিন তার আরেক সহযোগী আরিয়ানকে অস্ত্র কার্তুজ সহ আমরা গ্রেফতার করেছি।কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যদেরও আটকের চেষ্টা চলছে আমার থানা এলাকায় কোন কিশোর গ্যাং থাকবে না।  

    প্রকাশিত: শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

    Post Top Ad