Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পানি পড়া পান করিয়ে কিশোরীকে ধর্ষণ করলো কবিরাজ!

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের শ্রীপুরে পানি পড়া পান করিয়ে এক কিশোরীকে ধর্ষন করেছে কবিরাজ। এমনি অভিযোগ উঠেছে কথিত কবিরাজের বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী কিশোরী শুক্রবার রাতে শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

    অভিযোগ সূত্রে জানাযায়, কিশোরী উপজেলার নয়নপুর এলাকায় ভাড়া বাড়িতে থেকে একটি প্রতিষ্ঠানে কাজ করে। একই বাড়িতে ভাড়া থাকেন কবিরাজ আবুল হাশেম (৫০)।

    ২০ অক্টোবর বেলা ১১টায় কবিরাজ কিশোরী কে তার ঘরে ডেকে নিয়ে জানায় কেউ তাকে  (জাদু টোনা) বান মারার কারনে তার বিয়ে হয়না, কোন বিয়ের প্রস্তাবও আসেনা।

    এর পর কবিরাজ এক গ্লাস পানি পড়ে এনে কিশোরীকে পান করতে বলেন। এতে তার উপর করা বান কেটে যাবে, অতি দ্রুতই তার বিয়ে হয়ে যাবে। তখন  কিশোরী পানি পান করে তার ঘরে চলে যায়। এর মধ্যেই কিশোরীর শারীরিক অবস্থা কিছুটা খারাপ হয়। কিছুক্ষন পর কবিরাজ কিশোরীর ঘর থেকে ডেকে তাকে বাহিরে এনে জোর করে পাশের খালি ঘরে নিয়ে যায়। এবং দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে। 
    পরে কিশোরী কান্না করতে করতে তার ঘরে গিয়ে দরজা আটকে দেয়।

    কবিরাজ তার ঘরের সামনে গিয়ে আবারও ডাকাডাকি করে, একপর্যায়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে কাওকে কিছু বললে কিশোরীকে খুন জখমের হুমকি দেয়। এসময় কিশোরীর ফুপু ঘরে আসলে কবিরাজ চলে যায়।

    শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এঘটনায় মামলা রুজু করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা করার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

    প্রকাশিত: শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

    Post Top Ad