Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরে হেরােইন ও গাঁজাসহ দুই মাদক কারবারি আটক!


    মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ গাজীপুর সদর লক্ষীপুরা এলাকা হতে হেরোইন ও গাঁজা সহ ২ জন মাদক কারবারি কে আটক করেছে র‌্যাব-১।

    সোমবার (২৬ অক্টোবর) রাত ৯ টায় র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানীর পোড়াবাড়ী ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর সদরের লক্ষীপুরা এলাকায় অভিযান চালিয়ে ০৫ গ্রাম হেরোইন এবং ৫০ গ্রাম গাঁজা সহ ২ জন মাদক কারবারি কে আটক করে।

    আটককৃতরা হলেন, মোঃ বাদল মিয়া(৩৫) গাজীপুর সদর থানা ভাড়ারুল জামতলার মোঃ নুরুল ইসলামের ছেলে। অপর আসামী মোঃ আবুল কালাম(৪৫)
    পূর্ব জয়দেবপুর গাজীপুর সদর থানা মৃত, ওয়াহেদ আলীর ছেলে।

    গাজীপুর র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, সোমবার রাত ৯টায় দিকে গোপন সংবাদের ভিত্তিতে, গাজীপুর সদর থানাধীন লক্ষীপুরা এলাকায়   র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের আভিযানিক দল  গাজীপুর সদর থানাধীন লক্ষীপুরা সাকিনস্থ ভাই ভাই ইলেকট্রনিক্স এন্ড ফার্নিচার দোকানের সামনে পাকাঁ রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

    লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, তারা দীর্ঘদিন যাবৎ গাজীপুর জেলার বিভিন্ন স্থানে হেরোইন এবং গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে  গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে
    আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

    প্রকাশিত: মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

    Post Top Ad