Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবর শাহ'য় মাদক বিক্রিতে বাধা দেয়ায় যুবককে মারধর।


    দিগন্ত নিউজ ডেস্কঃ নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনি হারবাতলি এলাকায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় রবিউল হোসেন নামে এক যুবককে সিনেমা স্টাইলে সিএনজি অটোরিক্সা থেকে নামিয়ে বেধম পিটিয়েছে এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা বাবলু ও তার বাহিনী এসময় রবিউলের স্ত্রী ও ৩ বছরে শিশু সন্তান আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুত্বর আহত অবস্থায়  যুবককে উদ্ধার করে হাপাতাল প্রেরণ করে।

    মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর)  সন্ধ্যা আকবর শাহ থানার হারবাতলি এলাকায় এই ঘটনা ঘটে, আহত রবিউল ঐ এলাকার মিরপুর আবাসিকে বসবাস করেন। জানা যায় হামলাকারী বাবলু এলাকার  মাদক ব্যাবসায়ী হিসেবে পরিচিত,  তার বিরুদ্ধে আকবর শাহ থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

    আহত রবিউল জানান মাদক বিক্রিতে বাধা দেয়ায়  আমার উপর হামলা করে, আমি আমার স্ত্রী বাচ্চা নিয়ে শশুড় বাড়ির যাওয়ার পথে এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা বাবলু ৩০/৪০ জন লোক নিয়ে আমাদের সিএনজি গতিরোধ করে, এর পর আমাদের সিএনজি থেকে নামিয়ে কোন কথা ছাড়া মারতে থাকে, মারতে মারতে হুমকি দেই যদি মামলা করি তাহলে জানে মেরে ফেলবে।

    তাদের হাত থেকে আমার স্ত্রী ৩ বছরের শিশু সন্তাটি রক্ষা পাইনি তারা তাদেরও মেরেছে, আমাকে অমানবিক ভাবে পিটিয়েছে সেই সময় পুলিশ গিয়ে আমাকে উদ্ধার না করলে তারা আমাকে মেরে ফেলতো।

    এদিকে রবিউলের শশুড় জানান আমরা এলাকায় থাকতে হবে বাবলু জঘন্য খারাপ মানুষ সে হুমকি দিয়েছে, যদি এই বেপারে কোন মামলা করি তাহলে আমাদের এই এলাকায় থাকতে দিবেনা।
    এবিষয়ে জানতে চাইলে আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান দিগন্ত নিউজকে জানান, রবিউল নামে এক যুবককে মাদক বিক্রেতারা পিটিয়েছে জানতে পেরেছি, তবে এই বেপারে কেউ এখনো কোন লিখিত অভিযোগ করেনি, আসামী যেই হোক অভিযোগ পেলে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

    প্রকাশিত: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad