Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালী সোনাইমুড়ী দুই হাসপাতালকে জরিমানা ও বন্ধ ঘোষণা।

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আধুনিক শিশু হাসপাতাল ও বাংলাবাজার ফিজিওথেরাপি সেন্টারে ১০ হাজার টাকা জরিমানা ও হাসপাতাল বন্ধ ঘোষণা করলেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট টিনা পাল।

    সোনাইমুড়ি আধুনিক শিশু হসপিটালে এমবিবিএস ডাক্তার ব্যতীত সাধারন ডাক্তারের মাধ্যমে ক্রিটিক্যাল শিশু রুগী হসপিটালে ভর্তি করে চিকিৎসা প্রদানের অপরাধে এবং সার্টিফিকেটধারী কোন নার্স না থাকা, প্রয়োজনীয় কাগজপত্র প্রদর্শন করতে না পারা, অস্বাস্থ্যকর পরিবেশে জন্য  জরিমানা করা হয় এবং হসপিটালটি বন্ধ ঘোষণা করা হয়।এছাড়া বাংলাবাজার ফিজিওথেরাপি সেন্টারে এমবিবিএস ডাক্তার ব্যতীত রোগী চিকিৎসা করানোর অপরাধে এবং প্রয়োজনীয় রেজিস্ট্রেশন ও লাইসেন্স না থাকায় ৫ হাজার টাকা জরিমানা এবং ফিজিওথেরাপি সেন্টার বন্ধ ঘোষণা করলেন উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট টিনা পাল।

    এ বিষয়ে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট টিনা পাল গণমাধ্যম কে জানান, চিকিৎসা সেবার নামে সাধারণ মানুষের সাথে প্রতারণা করা অভিযোগে এ অভিযান করা হয়। এ রকম অভিযান অব্যাহত থাকবে।

    প্রকাশিত: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad