Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাড়ি যাওয়ার পথে দুই সন্তান'সহ মা নিখোঁজ!

    মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ- "শ্রীপুরের জৈনাবাজার থেকে নিজ বাড়ি গফরগাঁও যাওয়ার পথে দুই সন্তান সহ মা নিখোঁজ!"গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে স্বামী, সন্তানসহ বসবাস করেন শিল্পী আক্তার। ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল ৭টায় তার নিজ বাড়ি গফরগাঁও যাওয়ার পথে দুই সন্তান সহ নিখোঁজ হন শিল্পী আক্তার।

    নিখোঁজ শিল্পী আক্তার এর স্বামী মোস্তফা জানান,আমার স্ত্রী শিল্পী আক্তার সকালে আমার মেজো ছেলে মামুন (১০) ও আমার ছোট মেয়ে মরিয়ম (৪) কে নিয়ে আমার গ্রামের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। তাদের কে গাড়িতে উঠিয়ে দিয়ে আমি বাসায় এসে শুয়ে ঘুমিয়ে পড়ি।

    ফোনের শব্দে ঘুম থেকে জেগে উঠে ফোন রিসিভ করি। এটা আমার মার ফোন ছিলো। মা আমাকে বললো আমার মেজো ছেলে মামুন ফোন করে বলেছে, "দাদু  আমরা এক্সিডেন্ট করেছি, আমি ও মরিয়ম অল্প ব্যথা পাইছি, মা অনেক বেশী মা'র অবস্থা ভালোনা এটুকু বলেই ফোন রেখেদিয়েছে।" পরে অনেক চেষ্টা করেও ওই মোবাইল ফোনে সংযোগ পাইনি। তখন আমি দ্রুত ভালুকা, ময়মনসিংহ সকল হাসপাতালে খুঁজেছি কোথাও তাদের পাইনি। 

    আমি ভালুকা থানায় অভিযোগ করতে গিয়েছিলাম, থানা অভিযোগ নেয়নি। তারা বলে আমাদের থানার আওতার ভিতরে এমন কোন দুর্ঘটনা ঘটেনি তাই আমরা কিছু করতে পারবনা। যেহেতু এটা শ্রীপুর থানার অধিনে আপনি সেখানেই অভিযোগ করুন।

    মোস্তফা বলেন, এখন পর্যন্ত আমি আমার স্ত্রী, সন্তানের কোন খোঁজ পাইনি আমি ভিষন দুঃচিন্তার মধ্যে আছি। বুঝতে পারছিনা কি করবো। কিভাবে তাদের খোঁজ পাবো।

    প্রকাশিত: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad