Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাজারহাটে সন্ত্রাসীদের হামলায় ওয়ার্ড যুবলীগ সভাপতির অবস্থা আশঙ্কাজনক।

    মাসুদ রানা, রাজারহাটঃ- বুধবার দুপুরে রাজারহাট উপজেলার ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের কাশেম বাজার ওয়ার্ড যুবলীগের সভাপতি আল-আমিন কে প্রতিপক্ষের লোকজন কৌশলে পার্শ্ববর্তী  বিয়ানীর বাজারে ডেকে এনে এলোপাথাড়ি ভাবে লাঠি শোটা ও দেশীয় অস্ত্র লোহার রড দিয়ে আঘাত করে গুরুতর জখম করে।

    স্থানীয়রা আল আমিন কে উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আহতের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সঙ্গে সঙ্গে জেলা সদর হাসপাতালে রেফার্ড করেন। স্থানীয় সূত্র থেকে জানা যায় ঘড়িয়াল ডাঙ্গার কোটেশ্বর বিলের ইজারা কে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। ঘড়িয়াল ডাঙ্গার কোটেশ্বর বিলটি পশ্চিম দেবত্তর মৎস্যজীবি সমিতি ইজারা গ্রহণ করে গত ৩০শে জুন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে পোনা মাছ অবমুক্ত করা হয়।

    ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন  আওয়ামীলীগের সাধারন সম্পাদক রুকুনুজ্জামান রোকন অভিযোগ তুলে বলেন যে, মাননীয় প্রধান মন্ত্রীর ঘোষনা "জাল যার বিল তার"অথচ মাননীয় প্রধান মন্ত্রীর ঘোষনা উপেক্ষা করে একটি স্বার্থান্বেষী মহল বিলের ইজারা প্রকৃত মৎস্যজীবিদের না দিয়ে অমৎস্যজীবিদের নামে বিলের ইজারা দেন।এরেই প্রেক্ষিতে বিলের পাড়ের প্রকৃত মৎস্যজীবিদের নামে সমিতি ফতেখা  মৎস্যজীবি সমিতি হাইকোর্টে রিট করলে পশ্চিম দেবত্তর মৎস্যজীবি সমিতির ইজারা ৬ মাসের জন্য স্থগিত করেন মহামান্য হাইকোর্ট।

    বিলটির ইজারা বাতিল হওয়ায় ক্ষিপ্ত হন পশ্চিম দেবত্তর মৎস্যজীবি সমিতির নামে বিলের ইজারা নেওয়া সাদেকুল ইসলাম।পূর্ব পরিকল্পনা অনুযায়ী যুবলীগ নেতা আল আমিন কে বিয়ানী বাজারে কৌশলে ডেকে দেশীয় অস্ত্র লোহার রড দিয়ে বেদড়ক পিঠিয়ে গুরুতর জখম করেন সন্ত্রাসী সাদেকুল বাহিনীর লোকজন।এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতির কথা বলেন ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রুকুনুজ্জামান রোকন, তিনি আরও বলেন আহত এর অবস্থা গুরুতর হওয়ায় থানায় অভিযোগ দিতে দেরী হচ্ছে।সাদেকুল ইসলাম কে ফোন করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

    প্রকাশিত: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad