Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    স্বামীর সাথে অভিমান করে স্ত্রী'র আত্নহত্যা!

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলীহাটি ইউনিয়নের আবদার এলাকার তােফাজ্জল হােসেনের বহুতল ভবনের দু'তলা থেকে এক নারীর মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ।

    শুক্রবার (১৮ সেপ্টম্বর) সকাল ৯টার দিকে নিজ কক্ষে বৈদ্যুতিক পাখার সাথে গামছা পেঁচানো হাসিনা বেগম নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত হাসিনা বেগম বহুতল ভবন মালিক তােফাজ্জল হােসেন বেপারীর স্ত্রী।

    নিহতের ভাই তমিজউদ্দিন জানান, অনেকদিন যাবৎ আমার বোন ও ভগ্নিপতির মধ্যে দাম্পত্য কলহ চলছিলো। এটা আত্মহত্যা নয় আমার বােনকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে। আমি প্রশাসনের কাছে এর সঠিক তদন্তের মাধ্যমে সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।

    নিহতের ছেলে জুবায়ের আহমেদ জয় জানান, কয়েকজন লােকের কারণে আমার মা আত্মহত্যা করেছে।

    গত ৫ বছর যাবত আমাদের সংসারে বাবা,মা'র কলহ চলে আসছিলো। আমার বাবা বেপরোয়া জীবন যাপন করতো,অধিকাংশ সময় ঘরের বাইরে থাকতো, বাড়িতে সময় দিতোনা না। সবসময় আমার মায়ের সাথে ঝগড়া করতো।

    আমার মা আত্মহত্যা করেনি আমার মা কে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আমি আমার মায়ের মৃত্যুর সুষ্ঠু বিচার চাই।

    শ্রীপুর থানার উপ - পরিদর্শক (এসআই) হারুন মিয়া জানান, শুক্রবার সকালে উপজেলার আবদার এলাকা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানাে হয়েছে।  সুরতহাল প্রতিবেদনে লাশের গায়ে কোথাও কোনাে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহত হাসিনার সাথে তার স্বামী তােফাজ্জলের সম্পর্ক ভাল ছিল না।

    প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গৃহবধূ পারিবারিক কলহের কারণে আত্মহত্যা করেছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে।

    প্রকাশিত: শক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad