Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কুমিল্লা ইউপি সদস্যর বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মানববন্ধন

    এম এ বাশার, কুমিল্লাঃ- কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন পূর্ব ধইর পশ্চিম ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য মামুন মিয়ার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকার সাধারণ মানুষ।

    শুক্রবার সকালে এলাকাবাসীর ব্যানারে খৈয়াখালি বাজারে ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    মিথ্যা সংবাদের প্রতিবাদ জানাতে মানববন্ধনে এলাকার সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আলম মিয়া দানুর সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাছান বছরি, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ইউনুছ মিয়া, এমরান মিয়া, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামাল উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি নাছির মিয়া, এলাকার মুরব্বি ফরিদ মিয়া, সামসু মিয়া, গনি মিয়া প্রমূখ।

    বক্তারা দাবি করে বলেন, আওয়ামী লীগ দলীয় ইউপি সদস্য মামুন মিয়াকে দলীয় ও সামাজিকভাবে সুনাম ক্ষুন্নসহ সম্মানহানি ঘটাতে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে স্থানীয় একটি কুচক্রীমহল। সম্প্রতি ওই মহল অনলাইন ভিত্তিক পত্রিকাকে প্রভাবিত করে ইউপি সদস্যর বাড়ী থেকে সরকারি গাছ উদ্ধার করা হয়েছে বলে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছেন। প্রকৃত পক্ষে এ ধরণে কোন ঘটনাই ঘটেনি। মনহানিকর মিথ্যা ভুয়া সংবাদ পরিবেশনকারীদের আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান বক্তারা।

    এসময় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাজী শহীদুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য শাহা আলম, ইউনিয়ন কৃষকলীগের সদস্য বিল্লাল হোসেন, স্থানীয় খুরশিদ আলম, নজরুল ইসলাম, সবুজ মিয়া, গোলাম সারোয়ার, শাহ আলম মিয়া, মোসলেম মিয়া, আলমগীর হোসেনসহ কয়েক হাজার সাধারণ মানুষ।

    প্রকাশিত: শুক্রবার ০৪, সেপ্টেম্বার ২০২০

    Post Top Ad