Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মাদকাসক্ত যুবক নেশার টাকা না পেয়ে বৃদ্ধা বাবা'সহ স্ত্রী ও মেয়েকে কুপিয়েছে!

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের শ্রীপুরে মাদকাসক্ত যুবক নেশার টাকা না পেয়ে তার বৃদ্ধ বাবা'সহ স্ত্রী ও মেয়েকে কুপিয়েছেন। যুবকের নাম রফিকুল ইসলাম তারিম (৩৫)। সে শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া রিয়াজ উদ্দিনের ছেলে।

    এলাকাবাসী জানান, শ্রীপুর উপজেলার মাওনা গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে তারিম নিয়মিত মাদক সেবন করে ও জুয়া খেলে।

    বুধবার সন্ধ্যা ৬টার দিকে তারিম মাদক সেবনের জন্য তার স্ত্রী মিতার (৩০) কাছে টাকা চায়। টাকা দিতে অস্বীকৃতি জানালে তাদের দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তারিম উত্তেজিত হয়ে ধারালো অস্ত্র দিয়ে তার স্ত্রীকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

    আহত মায়ের চিৎকার শুনে মেয়ে তুলি (১৩) এগিয়ে গিয়ে বাবাকে বাঁধা দেয় এতে ক্ষিপ্ত হয়ে তুলিকেও কোপাতে থাকে।

    এ অবস্থা দেখে পুত্রবধূ ও নাতিকে বাঁচাতে এগিয়ে যান তারিমের বৃদ্ধ বাবা রিয়াজ উদ্দিন (৭৫)সে তাকেও এলোপাথারি কুপিয়ে জখম করে।

    এসময় আহতদের চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে এলে তারিম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

    এলাকাবাসী আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে গুরুতর আহত রিয়াজ উদ্দিন ও মিতাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হামলায় তুলির আঙ্গুল কেটে গেছে এবং অন্য দু’জন মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে।

    তারিমের মা রহিমা খাতুন জানান, তারিম নিয়মিত ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদক সেবন করে ও জুয়া খেলে। মাদক সেবন থেকে রক্ষা করতে সাম্প্রতি তাকে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রেও রাখা হয়েছিলো। কিন্তু ওই কেন্দ্র থেকে ফিরে এসে পুন:রায় সে মাদক সেবন শুরু করে।

    শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে মাদকাসক্ত তারিমকে আটক করা সম্ভব হয়নি। তাকে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

    প্রকাশিত: বুধবার ০৯, সেপ্টেম্বার ২০২০

    Post Top Ad