• সর্বশেষ আপডেট

    কোম্পানীগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবক আটক।

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এক গৃহবধূকে (২০) নিজ বসতঘরে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে আটককৃত যুবককে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।আটককৃত-আব্দুল হাই (২৮) উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সফি মিয়ার নতুন বাড়ির বাহার মিয়ার ছেলে।

    পুলিশ সুত্রে জানা যায়, গৃহবধূর অভিযোগ পেয়ে সকাল ১১টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের পেশকারহাট সংলগ্ন বাজার এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে আটক করা হয়।

    ওই গৃহবধু জানান, গত (২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে তিনি তার বাচ্চাকে তার শয়ন কক্ষে দুধ খাওয়াচ্ছিলেন। এর কিছুক্ষণ পরে পরিবারের সদস্যদের অগোচরে একই বাড়ির আব্দুল হাই তার কক্ষে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকার শুনে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এলে ওই যুবক পালিয়ে যায়।

     এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- ধর্ষণের চেষ্টার অভিযোগে নারীও শিশু নির্যাতন আইনের ৯ / ৪ এর ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত যুবককে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

    প্রকাশিত: বুধবার ০৯, সেপ্টেম্বার ২০২০