Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে আইন ভঙ্গ করে স্কুল চালু করায় দুই বিদ্যালয়কে জরিমানা।

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- আইন ভঙ্গ করে স্কুল চালু করায় নোয়াখালীতে দুই বিদ্যালয়কে ৭০ হাজার টাকা জরিমানা সরকারি আইন ভঙ্গ করে স্কুল চালু করায় এবং পরীক্ষার নামে শিক্ষার্থীদের থেকে টাকা নেয়ায় নোয়াখালীর সোনাইমুড়ীতে ২টি বেসরকারী মাধ্যমিক বিদ্যালয়কে ৭০ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

    আজ বুধবার দুপুরের দিকে প্রতিষ্ঠান দু’টি তাদের একাডেমিক কার্যক্রম খোলা রাখা ও আবাসিক কার্যক্রম পরিচালনা করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল এ দন্ডাদেশ দেয়। প্রতিষ্ঠানগুলো হলো, সোনাইমুড়ী রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজকে বিশ হাজার টাকা ও কামরুজ্জামান স্কুল এন্ড কলেজকে ৫০ হাজার টাকা।

    সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল জানান, সরকারি আইন সকলের জন্য সমান, বর্তমানে করোনা ভাইরাসের কারণে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সরকার বন্ধ ঘোষণা করেছে।

    তারা সেই নিষেধাজ্ঞা অমান্য করে তাদের একাডেমিক কার্যক্রম পরিচালনা করে আসছে এবং শিক্ষার্থীদের কে বাড়ি থেকে ডেকে নিয়ে পরীক্ষা নিচ্ছে এবং টাকা নিচ্ছে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের একাডেমিক কার্যক্রম গুলো দেখতে পাই। অভিযোগের সত্যতা পেয়ে প্রতিষ্ঠান গুলোকে জরিমানা করা হয়।

    প্রকাশিত: বুধবার ০২, সেপ্টেম্বার ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad