Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবর শাহ থানা অনলাইন সোসাইটির বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন।

    দেশের বায়ু দেশের মাটি, গাছ লাগিয়ে করবো খাঁটি। এই স্লোগানকে সামনে রেখে আকবর শাহ থানা অনলাইল সোসাইটির  বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন হয়েছে।

    আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) দিনব্যাপী  আকবর শাহ থানা এলাকায় বিভিন্ন প্রজাপতির  বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন হয়। বৃক্ষরোপণ কর্মসূচীতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক ও স্বদেশ যুব ফাউন্ডেশন এর সভাপতি,আলমগীর হোসেন সৈকত, 

    এসময় সংক্ষিপ্ত বক্ত্যবে আলমগীর হোসেন সৈকত  বলেন ১৬ কোটি মানুষের দেশ বাংলাদেশ, সবাই যদি একটি করে বৃক্ষ রোপণ করে তাহলে ষোলো কোটি বৃক্ষ হবে।তিনি যুব সমাজকে উদ্দেশ্যে করে বলেন " আপনারা সাধারণ জনগণকে  বৃক্ষরোপণে উৎসাহিত করুন এবং তাদেরকে সম্পৃক্ত করে এই কার্যক্রম চালিয়ে যান, এর ফলে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলার পাশাপাশি খাদ্যের নিশ্চয়তা হবে "।তিনি উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে উনার বক্তব্য শেষ করেন।

    এসময়  উপস্থিত ছিলেন, আকবর শাহ থানা অনলাইল সোসাইটিইর এডমিন সাইফুল ইসলাম,জাফর ইকবাল জনি,এইচ আর রসিদ নোবেল,ইমরান হোসেন ইমু।

    এছাড়া আরও উপস্থিত ছিলেন আকবর শাহ থানা অনলাইল সোসাইটির সদস্য,রহমান শিশির ,সাব্বির,এস বি কে শুভ,নিহাল, রুমন, ফয়সাল, মাহি, গালিব, জাবেদ, হাসান, সামিয়া কুদ্দুস,বর্ণীতা, সুফিয়ান, সম্রাট সহ আরও অনেকে।

    প্রকাশিত: বৃহস্পতিবার ২৭, অগাস্ট ২০২০

    Post Top Ad