Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চেলসিতে যোগ দিল থিয়াগো সিলভা

    ইংলিশ ফুটবল ক্লাব চেলসি নিজেদের রক্ষণভাগ শক্তিশালী করতে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সাবেক সেন্টার ব্যাক থিয়াগো সিলভাকে দলে টেনেছে।চলমান গ্রীষ্মকালীন দলবদলে তৃতীয় ডিফেন্ডার হিসেবে তাকে স্কোয়াডে যুক্ত করেছে ইংলিশ ক্লাবটি।

    শুক্রবার আনুষ্ঠানিক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে চেলসি। ব্রাজিলিয়ান তারকা সিলভার সঙ্গে এক বছরের চুক্তি করেছে তারা। তবে ৩৫ বছর বয়সী এই  ফুটবলারের সঙ্গে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানোর শর্ত রাখা হয়েছে।

    ফরাসি লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়ন পিএসজির সঙ্গে সিলভার চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। তাই বিনামূল্যে (কোনো ট্রান্সফার ফি ছাড়া) তাকে দলভুক্ত করতে পেরেছে চেলসি।

    পিএসজির হয়ে আট মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে তিনশর বেশি ম্যাচ খেলেন সিলভা। এ সময়ে সাতটি লিগ ওয়ানসহ মোট ২৩টি শিরোপা জেতেন তিনি। কাতারের মালিকানাধীন ক্লাবটির হয়ে তার সবশেষ ম্যাচটি ছিল ২০১৯-২০ মৌসুমের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল, বায়ার্ন মিউনিখের বিপক্ষে।

    নতুন ক্লাবে যোগ দেওয়ার প্রতিক্রিয়ায় সিলভা বলেছেন, ‘চেলসিতে যোগ দিতে পেরে আমি খুব খুশি। আগামী মৌসুমের জন্য (কোচ ফ্রাঙ্ক) ল্যাম্পার্ডের রোমাঞ্চকর দলের অংশ হতে পেরে আমি আনন্দিত এবং আমি এখানে শিরোপার জন্য চ্যালেঞ্জ জানাতে এসেছি। শিগগিরই চেলসির ভক্তদের সঙ্গে দেখা হবে। আমি খুব শিগগিরই (চেলসির ঘরের মাঠ) স্ট্যামফোর্ড ব্রিজে খেলার প্রত্যাশায় রয়েছি।’

    প্রকাশিত: শুক্রবার ২৮, অগাস্ট ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad