Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালী সুবর্ণচরের সন্তান ঢাকায় সন্ত্রাসীদের হাতে নিহত

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর সুবর্ণচরের সন্তান ব্যবসায়ী মোঃ আবুল খায়ের (৫০) ৬ আগষ্ট দিবাগত রাত্রে ঢাকায় সন্ত্রাসীদের হাতে নিহত হয় ।নিহত ব্যবসায়ী মোঃ আবুল খায়েরর গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের হাজিপুর গ্রামে। তিনি বসুন্ধরা আবাসিক এলাকার এফ ব্লকের ২১ নম্বর রোডের ৬৯২ নম্বর বাসার র্গাডেনের আট তলায় স্ত্রী  ছেলে-মেয়ে নিয়ে বসবাস করতেন । সে ঢাকায় সজীব বিল্ডার্স নামে এশটি আবাসন প্রতিষ্ঠানের মালিক।নিহতের ছোট ভাই  মোঃ আবদুল বারী বাবলু জানান ,রাত্রে আমার ভাইকে অজ্ঞাত ব্যক্তিরা বাসা থেকে ডেকে নেয়।
    তিনি রাত্রে বাসায় না আসায়  অনেক খোজাখুজি করা হয়। শুক্রবার সকালে বসুন্ধরা আবাসিক এলাকার এন ব্লকের এশটি নির্মাণাধীন ভবন থেকে পুলিশ লাশ উদ্ধার করে।কে বাকারা এ খুন করেছে তা নিশ্চিত হওয়া যায় নি ।তবে ধারনা করা হচ্ছে ব্যবসায়িক অথবা অন্য কোন বিরোধের জের ধরে  তাকে হত্যা করা  হতে পারে বলে ধারনা পুলিশের । তার নিহত হওয়ার খবরে সুবর্ণচরের তার নিজ গ্রামে শোকের ছায়া নেমে আসে । এলাকা বাসি এই ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষী ব্যক্তিদের শাস্তি দাবি করেন।

    আজ দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার ময়নাতদন্ত করা হয়।ময়নাতদন্ত শেষে তার লাশ নোয়াখালীর সুবর্ণচরের নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নিহতের পরিবার এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছে।।

    প্রকাশিত: শনিবার ৮, অগাস্ট ২০২০

    Post Top Ad