Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাজারহাটে ছাত্রী ধর্ষণ ও বাড়ি ডাকাতি মামলার ৩আসামী রিমান্ডে পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

    মাসুদ রানা, রাজারহাট-কুড়িগ্রামঃ- কুড়িগ্রামের রাজারহাটে বাড়ি ডাকাতি ও  স্কুল ছাত্রী ধর্ষন মামলার তিন আসামীই পুলিশ রিমান্ডে। গত ৩দিনে পৃথক স্থান থেকে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করেছে। রবিবার দুপুরে কুড়িগ্রাম ও রাজারহাটে কর্মরত সাংবাদিকদের নিয়ে কুড়িগ্রাম পুলিশ সুপারের হলরুমে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম)।

    উক্ত মামলায় গত ৬আগষ্ট পার্শ^বর্তী লালমনির হাট জেলা সদরের মহেন্দ্র নগর এলাকা থেকে আঃ মালেক (৩৮),৭আগষ্ট কুড়িগ্রামের চর ভুরুঙ্গামারী থেকে আঃ ছালাম (৪২) এবং ৮আগষ্ট নাগেশ^রীর রায়গঞ্জ হাজির মোড় থেকে আবুল কালাম আজাদ (৩২) নামের তিন আসামীকে পুলিশ গ্রেফতার করে। এরমধ্যে রবিবার (আজ) আসামী আবুল কালাম আজাদের ৫দিন রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
    এরআগে শনিবার আঃ ছালামের ৫দিনের এবং বৃহঃবার আঃ মালেকের ৫দিনের রিমান্ড হয়েছে বলে জানা যায়। আঃ মালেক লালমনিরহাট জেলা সদরের সিংহীদাহ গ্রামের আঃ রাজ্জাকের পুত্র,আঃ ছালাম রাজারহাট উপজেলার ছিনাই বড়গ্রামের উমর আলীর পুত্র এবং আবুল কালাম উপজেলার চাকিরপশার ইউনিয়নের পীরমামুদ গ্রামের আব্দুল গফুরের পুত্র।

    প্রেস ব্রিফিংএ তিনি বলেন,তিন আসামী চুরির উদ্দেশ্যে গিয়ে ধর্ষণের ঘটনাটি ঘটিয়েছে। আসামীদের ৫দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

    উল্লেখ্য,গত ২৬জুলাই দিবাগত রাতে মুষুলধারে বৃষ্টি চলাকালীন সময় উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে বাড়ির দরজা ভেঙ্গে মুখোশ পরিহিত তিন দুস্কৃতকারী কক্ষের ভিতর প্রবেশ করে। এসময় বিদ্যুৎ ছিল না। কিছু বুঝে উঠার আগেই তারা মেয়েটির পিতাকে ধারালো অস্ত্রাঘাতে ও পিটিয়ে গুরুতর আহত করে। এক পর্যায়ে তার পিতা সজ্ঞাহীন হয়ে পড়েন।

    এসময় মেয়েটির মা এগিয়ে আসলে তাকেও মারপিট করে খাটের সাথে বেঁধে রাখা হয়। পরে ওই কক্ষের আলমারীর দরজা খুলে নগদ ২লাখ টাকা ও দুই ভরি স্বর্ণালংকার লুট করে আসামীরা। শেষে অপর কক্ষের দরজা ভেঁঙ্গে বাড়ি ওয়ালার ৯ম শ্রেণীর স্কুল পড়ুয়া ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী ইউক্লিপটাস বাগানে ধর্ষন করে লম্পটরা। এঘটনায় ২৭জুলাই ধর্ষিতার পিতা বাদী হয়ে রাজারহাট থানায় অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পরে এলাকাবাসী আসামী সনাক্ত ও গ্রেফতারের দাবীতে দু’দফা মানব বন্ধন এবং প্রতিবাদ সভা করে।

    প্রকাশিত: রবিবার ৯, অগাস্ট ২০২০

    Post Top Ad