Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ভাড়াবাসা থেকে নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার!

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ-  গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী উত্তর পাড়া এলাকা থেকে এক নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

    ২৬শে আগষ্ট (বুধবার) দুপুর সাড়ে ১২টার দিকে গাজীপুর কোনাবাড়ী থানা পুলিশ নিহতের ভাড়া বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করেন। নিহত হাফিজা বেগম (২৮) টাঙ্গাইল জেলার গোপালপুর থানার ঝাওয়ালা গ্রামের আবু হানিফার মেয়ে।

    বাড়ির মালিক আমিনুল জানান, গত ছয়মাস আগে নিহত হাফিজা স্বামীর সাথে টিনসেট বাড়ির একটি কক্ষ ভাড়া নেয়। তারা দুজনেই স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতো। গত ঈদুল আজহার পরে তার স্বামীর দেশের বাড়ি কুড়িগ্রাম থেকে ফিরে আসেনি। এর পর থেকে ঘরে সে একাই থাকতো। মঙ্গলবার রাতের যেকোন সময় সে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

    সকালে বাড়ির অন্য ভাড়াটিয়ারা ডাকা-ডাকি করলে ঘরের দরজা না খোলায় পাশের ঘরের ভেতরে উপর দিয়ে হাফিজার ঝুলন্ত মৃতদেহ দেখত পায়। পরে পুলিশের খবর দেয়া হয়।

     কোনাবাড়ী থানার এস.আই মাইকেল বনিক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘরের দরজা ভেঙ্গে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়। এবং ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত হাফিজার সাথে কুড়িগ্রাম জেলার উলিপুর থানা ধামশ্রেনী ভদ্রপাড়া গ্রামের আনিছুরের প্রেমের বিয়ে হয়।

    গত ঈদুল আজহার পরে তার স্বামী কুড়িগ্রামে গিয়ে আরেকটি বিয়ে করে। এ সংবাদ পেয়ে সে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে।

    প্রকাশিত: বুধবার ২৬, অগাস্ট ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad