Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বার্সেলোনায় পেপ গার্দিওয়ালা, বৈঠক মেসির সঙ্গে


    অনলাইন ডেস্কঃ ইংলিশ লিগের নতুন মৌসুম শুরুর আগে বার্সেলোনায় ছুটি কাটাতে এসেছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওয়ালা। এরপর সময় সুযোগ বুঝে লিওনেল মেসির সঙ্গে তার বৈঠক করার খবরও দিয়েছে সংবাদ মাধ্যম মার্কা।

    লিওনেল মেসি তার দুই দশকের ক্লাব বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছেন। ম্যানসিটি যাওয়ার ইচ্ছা তার। বার্সার সাবেক কোচ এবং গুরু পেপ গার্দিওয়ালার সঙ্গে এ বিষয়ে কথাও হয়েছে মেসির। এরপর মেসির বাবা ইংল্যান্ড ঘুরে এসেছেন। তিনিও মেসির ম্যানসিটিতে যাওয়ার সম্ভাবনা খতিয়ে দেখেছেন।

    শুক্রবার গার্দিওয়ালা বার্সেলোনায় নেমে কায়ো ডিমসুন রেস্টুরেন্টে যান। এরপর রেস্টুরেন্টটির মালিক গার্দিওয়ালার সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন। এছাড়া মেসির সঙ্গে গার্দিওয়ালার সাক্ষাতের সময়ও নির্ধারণ করা হয়েছে বলে একটি টিভি অনুষ্ঠানে জানানো হয়েছে।

    এর আগে মেসি বুরোফ্যাক্সের মাধ্যমে বার্সাকে তার ক্লাব ছাড়ার ব্যপারে জানিয়ে দিয়েছেন। অনুরোধ করেছে তাকে যেন রিলিজ ক্লজের শর্ত থেকে মুক্তি দেওয়া হয়। কিন্তু বার্সেলোনা তাকে ছাড়তে নারাজ। মেসি আবার ঝামেলা চান না। তিনি তাই বার্সাকে আলোচনার প্রস্তাব দিয়েছেন। যাতে তাকে সসম্মানে ছেড়ে দেওয়া হয়। কিন্তু বার্সা জানিয়েছে, চুক্তি নবায়নের শর্তেই তারা মেসির সঙ্গে আলোচনায় বসবেন।


    প্রকাশিত: শনিবার ২৯, অগাস্ট ২০২০

    Post Top Ad