Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দিনদুপুরে প্যান্ট খুলে ধর্ষণের ইঙ্গিত, মাদারবাড়ির সেই যুবককে ধরলো পুলিশ

    চট্টগ্রামের সদরঘাট থানার মাদারবাড়ি এলাকায় প্রকাশ্যে নিজের প্যান্ট খুলে এক কিশোরীকে ধর্ষণের ইঙ্গিত দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া বাবলু নামের সেই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

    আজ মঙ্গলবার (২৫ আগস্ট) গ্রেপ্তারের পর বাবলু পুলিশকে জানিয়েছে, যে মেয়েটির সাথে সে অশালীন আচরণ করেছিল তিনি সম্পর্কে বাবলুর খালা হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, তাদের দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল।

    সন্ধ্যায় মাদারবাড়ির টং ফকিরের মাজার এলাকায় অভিযান চালিয়ে বাবলুকে গ্রেফতার করে সদরঘাট থানা পুলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া পোস্ট দেখেই বাবলুকে গ্রেপ্তার করেছে সদরঘাট থানা পুলিশ।

    এ বিষয়ে জানতে চাইলে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম ফজলুর রহমান ফারুকী বলেন, প্যান্ট খুলে এক কিশোরীকে ধর্ষণের হুমকি দেয়ার কারণে বাবলুকে গ্রেপ্তার করেছি আমরা।ফেসবুকে যা দেওয়া হয়েছে তার ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করেছি। ভিকটিম পরিবারের সাথে যোগাযোগ করছি। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ কেউ করেননি। আমরা বাবলুকে জিজ্ঞাসাবাদ করছি। বাবলু ঘটনা স্বীকার করে নিয়েছে। যে মেয়ের সাথে এই ধরনের আচরণ করেছে সে বাবলুর খালা।

    মঙ্গলবার ফেসবুকে ভাইরাল হওয়া এক পোস্টের কিছু ছবিতে বাবলুকে প্রকাশ্যে প্যান্ট খুলে একটা মেয়েকে যৌন হয়রানি করতে দেখা যায়। ওই সময় বাবলুর মা জোসনা ও বাবলুর ভাই জিতুর স্ত্রী সানজিদাও তার পাশে ছিল। তাদের দুজনকে বাবলুকে নিবৃত করার চেষ্টা করতেও দেখা যায়। এসব পোস্টে ঘটনাটি পশ্চিম মাদার বাড়ির টং ফকির মাজার লেইনের বলে উল্লেখ্য করা হয়।

    প্রকাশিত: মঙ্গলবার ২৫, অগাস্ট ২০২০

    Post Top Ad