Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালী সুবর্ণচরে কুপিয়ে হত্যা-১, আহত ৪

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালী সুবর্ণচরে পূর্ব শত্রুতার জের ধরে আব্দুল মান্নান (৫০) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এসময় হামলাকারীরা কুপিয়ে ও পিটিয়ে আরো চারজনকে আহত করে।

    বুধবার (৫ আগস্ট) রাতে উপজেলার চরজব্বার ইউনিয়নের কাঞ্চন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ তিনজনকে আটক করেছে। নিহত আব্দুল মান্নান পশ্চিম চরজব্বার গ্রামের মজিবুল হকের ছেলে। আহতরা হচ্ছেন: নিহতের আত্মীয় আবুল কাশেম (৩৫), রাসেল হোসেন (২০), হেলাল উদ্দিন (৩৭), আর অপরজনের নাম পাওয়া যায়নি। আহতদের একজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও তিনজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরজব্বার ইউনিয়নের আ.লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক মহরারের সঙ্গে নিহত আব্দুল মন্নানদের পূর্ব থেকেই শত্রুতা বিরাজ করছে। একে অপরের বিরুদ্ধে চরজব্বার থানায় একাধিক মামলা করেছে। তারই জের ধরে বুধবার সন্ধার দিকে কাঞ্চন বাজারে আহত আবুল কাশেমের ফার্মেসিতে ফজলুল হক ও তার মামা বাহার মেম্বারের নেতৃত্বে ১০-১২ জন হামলা চালায়। এসময় তারা কুপিয়ে ও পিটিয়ে চারজনকে আহত করে। এর মধ্যে আব্দুল মান্নান মারা যায়। আহত অপর চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    চরজব্বার থানার ওসি সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বাহার মেম্বারসহ মোট তিনজনকে আটক করেছে পুলিশ। অন্যদের আটকের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে। নিহতের পরিবারকে থানায় মামলা দিতে বলা হয়েছে বলেও জানান তিনি।

    প্রকাশিত: বৃহস্পতিবার ৬, অগাস্ট ২০২০

    Post Top Ad